দারাজে চলছে ঈদ বিগ সেল ক্যাম্পেইন

daraz eid big sales

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে দারাজে চলছে ঈদ বিগ সেল ক্যাম্পেইন। ৯ থেকে ৩১ জুলাই পর্যন্ত এই ঈদ শপিং ক্যাম্পেইনে থাকছে টপ রেটেড প্রোডাক্ট, মেগা ডিলস, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার, ফ্ল্যাশসেল সহ অসংখ্য ঈদ অফার। ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে রিয়েলমি স্মার্টফোন (realme Smartphone), ভিম, ডেটল, এস্কয়ার ইলেকট্রনিক্স, স্প্ল্যাশ (Splash), স্টুডিও এক্স, রাঁধুনি ও এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে থাকছে ডোমেক্স, সার্ফ এক্সেল, ভিট, লাইজল, আকিজ বেভারেজ (Mojo & Clemon), এসিআই, ফুডস, প্যারাসুট, ওয়াইল্ড স্টোন, ফোকালইউর বাংলাদেশ। ক্যাম্পেইন চলাকালীন এই ব্র্যান্ডগুলোর পণ্যের উপর থাকবে বিশেষ ছাড় ও অন্যান্য আকর্ষণীয় অফার।

উল্লেখ্য, ঈদ বিগ সেল ক্যাম্পেইনে লঞ্চ হয় রিয়েলমি ট্রেন্ডসেটার এন্ট্রি লেভেল স্মার্টফোন রিয়েলমি সি ইলেভেন (realme C11) ফোনটি গত ২৩শে জুলাই দুপুর ২ঃ৩০ মিনিটে দারাজ এক্সক্লুসিভ ফ্ল্যাশসেলে মাত্র ৮,৪৯০ টাকায় লঞ্চ করা হয়েছে যার বাজার মূল্য ৮, ৯৯০টাকা। মাত্র ৩ মিনিটে ৩০০০ ইউনিট সেল করে ফোনটি ২০২০ সালে দারাজ অনলাইন শপের এক দিনে সর্বোচ্চ বিক্রয়কৃত স্মার্টফোনে পরিণত হয়েছে। এছাড়াও ২৫শে জুলাই দারাজে মোস্ট পাওয়ারফুল ফ্ল্যাগশিপ টারমিনেটর রিয়েলমি সিক্স (realme 6) এর প্রথম অনলাইন সেল হয়েছে যেখানে এক মিনিটে ১৫০০ ইউনিট রিয়েলমি সিক্স ক্রয় হয়ে যায় এবং দারাজের ২০২০ শের সবচেয়ে দ্রুত বিক্রয়কৃত স্মার্টফোনের খেতাব অর্জন করে নিয়েছেন রিয়েলমি সিক্স । এই পাওয়ারফুল ফ্ল্যাগশিপ টার্মিনেটর ফোনটির বাজারমূল্য ২২,৯৯০ টাকা যা দারাজে এক্সক্লুসিভলি পাওয়া গেছে মাত্র ২১,৯৯০ টাকায়।

এছাড়াও, ৩রা জুলাই থেকে শুরু হওয়া দারাজ অনলাইন গরুর হাটে অর্ডার করার শেষ তারিখ ২৫শে জুলাই পর্যন্ত । তাই অনলাইনে গ্রু কিনতে আগ্রহীদের দ্রুত আজকের মধ্যেই অর্ডার সম্পন্ন করতে হবে। ক্রেতারা খুব সহজেই কোরবানির পশুর সকল বিস্তারিত বিষয় জেনে ও ভিডিও দেখে দারাজ অ্যাপে (daraz app) কোরবানীর গরু অর্ডার করতে পারবেন। এই হাটের বিশেষত্ব হল- প্রতিটি গরু শতভাগ অর্গানিক । অর্ডারকৃত গ্রু গুলো ক্রেতাদের বাড়িতে ডেলিভারি দেওয়া শুরু হবে ২৭ জুলাই থেকে ৩১শে জুলাইয়ের মধ্যে (যা শুধু মাত্র ঢাকা ও চট্টগ্রামবাসিদের জন্য প্রযোজ্য)।

দারাজের (daraz.com.bd) কুরবানি ঈদ ক্যাম্পেইনে বিভিন্ন ক্যাটাগরির পণ্য সামগ্রী পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে মাত্র ২০,৯৯০ টাকায় নোকিয়া ৬.২ স্মার্টফোন, ১,৩৯৫ টাকায় স্প্ল্যাশ বেসিক মেন্স ক্যাসুয়াল শার্ট, মাত্র ২০৫০ টাকায় নেভিফোর্স টু-টোন স্টেইনলেস স্টিল মেন্স ওয়াচ, মাত্র ১,৬৫০ টাকায় কাবলি পাঞ্জাবি ও ৫,১৯৯ টাকায় রেশম জমাদানি শাড়ি।

এছাড়া, দারাজ (daraz.com.bd) অফার করছে বিকাশ এবং পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক যার মাধ্যমে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। ৯ থেকে ৩১শে জুলাই পর্যন্ত মারকেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে থাকছে ১০% ডিসকাউন্ট ( প্রতি লেনদেন সর্বোচ্চ ২০০০ টাকা) এবং ও সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড প্রি-পেইড ও ক্রেডিট কার্ডের মাধ্যেমে কেনাকাটা করলে থাকছে ১০% ক্যাশব্যাক ( প্রতি লেনদেন সর্বোচ্চ ২০০০, ক্যাপঃ ৫০০০ টাকা) এবং ঈদ উল আযহা realme Smartphone, Vim, Dettol, Splash fashion, Studio X and Radhuni পর্যন্ত এন আর বি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে থাকছে ১২% ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% ছাড় ( (ক্যাপঃ ৫০০ টাকা)। ১৬ জুলাই থেকে ২রা আগস্ট পর্যন্ত থাকছে বিকাশে ১৫% ক্যাশব্যাক অফার।

*

*