Monday, April 22, 2024
spot_img
Homeই-গভর্নেন্সই-স্বাস্থ্যত্বকের প্রাণবন্ততায় দ্য বডি শপের নতুন সংযোজন – এডেলউইস প্রেপ এসেন্স

ত্বকের প্রাণবন্ততায় দ্য বডি শপের নতুন সংযোজন – এডেলউইস প্রেপ এসেন্স

বিশ্বব্যাপী প্রসিদ্ধ রূপচর্চা ও ব্যক্তিগত প্রসাধনী ব্র্যান্ড দ্য বডি শপ দেশের বাজারে নিয়ে এসেছে এডেলউইস প্রেপ এসেন্স, যা বয়সের ছাপ দূর করে ত্বকে প্রাণবন্ততা ধরে রাখতে সাহায্য করে। এর মিল্কি এসেন্স ত্বকের অবাঞ্ছিত খুঁত দূর করে এবং আর্দ্রতা ফিরিয়ে ত্বককে আরো উজ্জীবিত করে তুলতে কার্যকরী ভূমিকা রাখে। বসুন্ধরা সিটি এবং যমুনা ফিউচার পার্কে অবস্থিত দ্য বডি শপের অফিসিয়াল স্টোরগুলিতে এডেলউইস প্রেপ এসেন্স পাওয়া যাচ্ছে।

এডেলউইস প্রেপ এসেন্স টোনার এবং ময়েশ্চারাইজারের সমন্বয়ে ত্বককে আর্দ্র করে তোলে এবং পরবর্তী স্কিনকেয়ার রুটিনের জন্য প্রস্তুত করে তোলে। এই এসেন্সে রয়েছে এডেলউইস ফ্লাওয়ার এক্সট্র্যাক্ট, যাতে রেটিনলের তুলনায় ৪৩ শতাংশ বেশি অ্যান্টিঅক্সিডেন্টের শক্তি রয়েছে। এডেলউইস মূলত এক জাতের ফুল, যা ত্বকের মসৃণতা বৃদ্ধি করে ও ত্বককে আরো প্রাণবন্ত ও উজ্জ্বল দীপ্তিময় করে তোলে।

এসেন্সটিতে ব্যবহৃত ৯৮ শতাংশ উপাদানই সম্পূর্ণ প্রাকৃতিক, ফলে ব্যবহারকারীদের ত্বকের আর্দ্রতা থাকে নিয়ন্ত্রিত। সময়ের সাথে সাথে ত্বকে বয়সের ছাপ পড়া খুবই স্বাভাবিক একটি প্রক্রিয়া। তবে সুস্থ ত্বক বলতে আমরা সাধারণত বুঝি দীপ্তিময়, মসৃণ, সতেজ, নিটোল ও প্রাণবন্ত ত্বক; আর এডেলউইস প্রেপ এসেন্সের মাধ্যমে ত্বকের এই পাঁচটি বৈশিষ্ট্যই নিশ্চিত করা সম্ভব। এসেন্সটিকে আরো সমৃদ্ধ করেছে রুয়ান্ডা থেকে সংগৃহীত কমিউনিটি ফেয়ার ট্রেড মরিঙ্গা বীজের তেল।

সকালে এবং রাতে মুখ ধোয়ার পর এবং কোনো প্রকার সিরাম বা ময়েশ্চারাইজার ব্যবহারের আগে এডেলউইস প্রেপ এসেন্স ব্যবহার করা যাবে। এর মিল্কি এসেন্সের উপকারীতা পাওয়ার জন্য হাতের তালুতে কিংবা তুলায় কয়েক ফোঁটা এসেন্স নিয়ে আলতোভাবে মুখে মেখে নিতে হবে। সতর্ক থাকতে হবে যেন এসেন্স চোখে প্রবেশ না করে। এসেন্সটির সর্বোচ্চ উপকারীতা পাওয়ার জন্য ব্যবহারকারীরা এর পাশাপাশি এডেলউইস ডেইলি সিরাম কনসেন্ট্রেট এবং এডেলউইস ইন্টেন্স স্মুদেনিং ক্রিম ব্যবহার করতে পারেন।

আর্দ্রতা ধরে রেখে ব্যবহারকারীদের ত্বকে তারুণ্যের ছাপ ফিরিয়ে আনার পাশাপাশি অ্যালপাইন জনগোষ্ঠীর কল্যাণেও ভূমিকা রাখছে এডেলউইস প্রেপ এসেন্স। এই অঞ্চল থেকেই দ্য বডি শপের এডেলউইস পণ্যের নির্যাস সংগৃহীত হয়। ভেগান সোসাইটি এই পণ্যটিকে স্বীকৃতি দিয়েছে, এবং বর্জ্যের পরিমাণ কমিয়ে আনতে পুনর্ব্যবহারযোগ্য উপকরণের সাহায্যে পণ্যটির প্যাকেজিং করা হয়েছে।

ডেইলি সিরাম কনসেন্ট্রেট, আই সিরাম কনসেন্ট্রেট, ইন্টেন্স স্মুদেনিং ক্রিম, বাউন্সি স্লিপিং মাস্ক এবং লিক্যুইড পিল-সহ এডেলউইসের সব ধরণের এইজ-পজেটিভ পণ্য এখন পাওয়া যাচ্ছে দ্য বডি শপের অফিশিয়াল স্টোরগুলোতে। স্টোরে জনপ্রিয় ব্র্যান্ডটির প্রসাধনী ও সুগন্ধি-সহ অন্যান্য পণ্যও পাওয়া যাচ্ছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img