Wednesday, April 24, 2024
spot_img
Homeটেলিকমতুরস্ক এবং সিরিয়ায় আন্তর্জাতিক আউটগোয়িং কল ফ্রি – গ্রামীণফোন

তুরস্ক এবং সিরিয়ায় আন্তর্জাতিক আউটগোয়িং কল ফ্রি – গ্রামীণফোন

মানুষ ও সমাজের প্রয়োজনে আবারও পাশে এসে দাঁড়িয়েছে গ্রামীণফোন। এখন বাংলাদেশ থেকে ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত তুরস্ক ও সিরিয়ায় ফ্রি কল করে উদ্বিগ্ন পরিবারের সদস্যরা তাদের প্রিয়জনদের সাথে যোগাযোগ করতে পারবেন। গ্রামীণফোন নেটওয়ার্কে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বাংলাদেশ থেকে তুরস্ক ও সিরিয়ার কলের ক্ষেত্রে কোনো কলচার্জ প্রযোজ্য হবে না।

গত প্রায় এক শতাব্দীর মধ্যে তুরস্ক ও সিরিয়ায় সবচেয়ে ভয়াবহ ভূমিকম্প আঘাত হেনেছে; সর্বক্ষণ চলছে উদ্ধার তৎপরতা। ভয়াবহ এ ভূমিকম্পের খবর সর্বত্র পৌঁছানো মাত্রই সারাবিশ্ব থেকে তুরস্ক ও সিরিয়ায় অবস্থানরত প্রিয়জনদের সাথে যোগাযোগের চেষ্টা করছে মানুষ। মানুষকে প্রয়োজনে কানেক্ট করায় বিশ্বাস করে গ্রামীণফোন। আর এ বিশ্বাসের ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি বাংলাদেশ থেকে তুরস্ক এবং সিরিয়ার আইএসডি আউটগোয়িং কল করার চার্জ ফ্রি করে দিয়েছে, যাতে সবাই তাদের প্রিয়জনদের সাথে যোগাযোগ করতে পারেন।

ভূমিকম্পে মৃতের সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে; একইসাথে, ভূমিকম্পের ভয়াবহতা থেকে যারা বেঁচে ফিরছেন, তাদের গল্প যেমন মর্মাহত করেছে তেমনি নতুন আশার সঞ্চার ও করছে। ভয়াবহ এ ভূমিকম্প নিয়ে ইতোমধ্যেই শোক প্রকাশ করেছে বাংলাদেশ সরকার, দিয়েছে প্রয়োজনীয় সহায়তা। দেশের সর্বস্তরের মানুষ সমবেদনা জানিয়েছেন। দায়বদ্ধ ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে, দেশের টেলিকম ইন্ডাস্ট্রি থেকে প্রথম এমন উদ্যোগ গ্রহণ করলো গ্রামীণফোন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img