ঢাকায় চালু হল উবার মটো

Uber Moto

অন-ডিমান্ড রাইড শেয়ারিং কোম্পানি উবার আজ ঢাকায় বাইক শেয়ারিং সার্ভিস উবার মটো  চালু করেছে। সার্ভিসটি চালু করার মাধ্যমে ঢাকার যাতায়াত ব্যবস্থার সমস্যা নিরসনে আরও এক ধাপ অগ্রসর হল প্রতিষ্ঠানটি। ১১ মাস পূর্বে উবার এক্স সার্ভিস দিয়ে ঢাকায় কার্যক্রম শুরু করার পর অতি সম্প্রতি উবার প্রিমিয়ার  সার্ভিস চালু করে উবার। বাইক শেয়ারিং সার্ভিসের মাধ্যমে ঢাকার যাত্রীরা এখন থেকে  ভ্রমণের ক্ষেত্রে আরও একটি বাড়তি সুযোগ পাবেন।

আজ সকালে ঢাকা শহরে উবার মোটোর প্রথম রাইড নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। ব্যক্তিগত জীবনে বাইকের ফ্যান মাশরাফি উবার মোটোর প্রথম অভিজ্ঞতা নিয়ে তার সন্তষ্টি প্রকাশ করেন। নতুন এই সার্ভিস শহরের যাতায়াত ব্যবস্থায় কিভাবে নতুন মাত্রা যোগ করে তা দেখার জন্য অপেক্ষা করছেন তিনি।

উবারের ঢাকার জেনারেল ম্যানেজার অর্পিত মুন্ড্রা বলেন, ঢাকায় উবার মটো চালু করতে পেরে এবং এর মাধ্যমে যাত্রী যাতায়াতের একটি সাশ্রয়ী মাধ্যম প্রদান করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। প্রযুক্তির মাধ্যমে ঢাকার যাতায়াত ব্যবস্থা উন্নত করা ও যানজট নিরসনে অবদান রাখার পাশাপাশি তরুণদের জন্য হাজার হাজার কর্মসংস্থান তৈরি করতে পেরে আমরা গর্বিত।

*

*