ডিজিটাল স্বাস্থ্যসেবা টনিক সম্প্রসারিত হলো দেশের পাঁচটি জেলায়

tonic

টেলিনর হেলথের স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম টনিক সম্প্রতি দেশের বড় পাঁচটি জেলায় চালু করেছে ডিজিটাল স্বাস্থ্যসেবা সার্ভিস টনিক এক্সপেরিয়েন্স জোন। রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল এবং ময়মনসিংহ জেলার সেবা প্রত্যাশীরা গ্রামীণফোন সেন্টার থেকে বিভিন্ন ধরনের টনিক প্যাকেজ এবং বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা করার সুযোগ পাবে।

প্রতি মঙ্গলবার এই কেন্দ্রগুলোতে অভিজ্ঞ চিকিৎসকদের দ্বারা চিকিৎসা সংক্রান্ত পরামর্শ প্রদান করা হবে। এর পাশাপাশি সেবাপ্রার্থীরা প্রতিদিন বিনামূল্যে স্বাস্থ্যপরীক্ষা এবং বিভিন্ন ধরনের প্রমোশনাল অফার গ্রহণের সুযোগ পাবেন, যার মাধ্যমে তাঁরা পেতে পারেন বিভিন্ন ধরনের প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা। এগুলোর মধ্যে রয়েছে: বিপি মেশিন, গ্লুকোমিটার এবং ডিজিটাল থার্মোমিটার।

এ নিয়ে টেলিনর হেলথের চীফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ বলেন, ‘এই উদ্যোগটি আমাদের জন্য একইসাথে আনন্দের ও তাৎপর্যপূর্ণ কেননা আমরা আমাদের সেবার পরিসর বাড়াতে পেরেছি এবং যার মাধ্যমে আমরা প্রতিনিয়ত সেবাপ্রত্যাশীদের সাথে আরো বেশি সম্পৃক্ত হতে পারবো। ইতিমধ্যেই আমরা ইতিবাচক সাড়া পাচ্ছি। এটা ভেবে আমরা খুব আশাবাদী যে, বাংলাদেশের মানুষ খুব দ্রুতই প্রাযুক্তিক স্বাস্থ্যসেবা গ্রহণ করছে। ব্যাপারটি স্বাস্থ্যসেবা খাতে নতুন যুগের সূচনা করেছে।’

অনুষ্ঠানে টেলিনর হেলথ এর তৌহিদুল আলম – সেলস হেড ও শাহরিয়ার কবির-লিড ম্যানেজার ,ট্রেড এন্ড প্রোডাক্ট মার্কেটিং এবং গ্রামীণফোনের উচ্চপদস্থ কর্মকর্তাদের পাশাপাশি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

গত মে মাসে রাজধানীর গুলশান, ধানমন্ডি, মতিঝিল, মিরপুর, ও ফার্মগেটের জিপি সেন্টার এবং জিপি হাউজে টেলিনর হেলথ আটটি টনিক এক্সপেরিয়েন্স জোন চালু করেছিল। এছাড়াও, চট্টগ্রামের আগ্রাবাদ ও জিইসি মোড়ে রয়েছে আরও দু’টি এক্সপেরিয়েন্স জোন।

*

*