Friday, May 24, 2024
spot_img
Homeই-গভর্নেন্সই কমার্স‘ডিজিটাল কমার্স অব দ্য ইয়ার ২০২২’ অ্যাওয়ার্ড পেল শেয়ারট্রিপ

‘ডিজিটাল কমার্স অব দ্য ইয়ার ২০২২’ অ্যাওয়ার্ড পেল শেয়ারট্রিপ

রাজধানীর লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত, দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস -এর সপ্তম আসরে ‘ডিজিটাল কমার্স অব দ্য ইয়ার ২০২২’ অ্যাওয়ার্ড জিতে নিয়েছে শেয়ারট্রিপ।                                                      

এ অর্জন নিয়ে শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, “শেয়ারট্রিপ এ বছর পরপর সম্মানজনক দু’টি অ্যাওয়ার্ড পেয়েছে। একটি, দ্য ডেইলি স্টারের ‘ডিজিটাল কমার্স অব দ্য ইয়ার ২০২২’ এবং অন্যটি, নভোএয়ারের প্ল্যাটিনাম অ্যাওয়ার্ড; এজন্য আমি অত্যন্ত আনন্দিত। ভ্রমণকারীরা যেনো স্বাচ্ছন্দ্যে বিভিন্ন হলিডে প্যাকেজ এবং তাদের পছন্দের গন্তব্য নিয়ে প্রয়োজনীয় তথ্য জানতে পারেন এবং সে অনুযায়ী তাদের ট্রিপের জন্য হোটেল ও ফ্লাইট বুক করতে পারেন, তাই আমরা সবসময় আমাদের অ্যাপ্লিকেশন ও ওয়েবসাইটে উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করি। এবং একইসাথে আমি আমাদের সকল অংশীদার, বিশেষ করে দেশের মানুষের প্রতি কৃতজ্ঞ। আমরা নিবেদিতভাবে কাজ করে যাচ্ছি এবং একই উদ্যম নিয়ে আমরা ধারাবাহিকভাবে কাজ করে যেতে প্রত্যাশী।”      

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী, নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, এমপি। এছাড়াও, অনুষ্ঠানে স্বনামধন্য অনেক ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।       

শেয়ারট্রিপ উদ্ভাবনী অ্যাপ্লিকেশন ও ওয়েব প্ল্যাটফর্মের মাধ্যম বিভিন্ন ট্র্যাভেল সেবা প্রদান করে। নিজেদের প্ল্যাটফর্মের মাধ্যমে প্রতিষ্ঠানটি ভ্রমণকারীদের স্বাছন্দ্যে বাংলাদেশসহ বিশ্বের নানা দেশে ফ্লাইট ও হোটেল বুক করাসহ তাদের জন্য উপযুক্ত ভ্যাকেশন প্যাকেজ খুঁজে পেতে সহায়তা করে। এছাড়াও, কমার্শিয়াল ট্র্যাভেল সেগমেন্টে প্রতিষ্ঠানটির আলাদা বিজনেস পোর্টাল রয়েছে। দেশের ট্র্যাভেল মার্কেটে শেয়ারট্রিপের বাজার অংশীদারিত্ব ১২ শতাংশ।                                      

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img