ডিজিটাল ওয়ার্ল্ডে ইজিয়ার

Digital World

দেশে শুরু হওয়া তথ্যপ্রযুক্তি সব থেকে বড় আসর ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭’ এ অংশ নিয়েছে মোবাইলভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ইজিয়ার (ঊততণজ)। আজ ৬ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত চলা এই মেলায় ২২ নম্বর স্টলে দেখা মিলবে ইজিয়ারের। চারদিনব্যাপী এই আয়োজনে ইজিয়ার স্টল থেকে সহজে রেজিস্ট্রেশন করা যাবে। এছাড়া ইজিয়ার নিয়ে যে কোনো সমস্যার সমাধান পাওয়া যাবে। যে সব প্যাসেঞ্জার ডিজিটাল ওয়ার্ল্ডে এসে ইজিয়ার স্টল থেকে রেজিস্ট্রেশন করবেন তাদের জন্য আলাদা অফার থাকবে। সঙ্গে সাইবার সিকিউরিটি নিয়ে নানা ধরনের টিপস অ্যান্ড টিকস পাওয়া যাবে। সাইবার সিকিউরিটি নিয়ে কথা বলবেন সাইবার সিকিউরিটি বিশেষজ্ঞ।
গুগল প্লে-স্টোর থেকে EZZYR লিখে অ্যাপটি ডাউনলোড করতে পারেন কিংবা যাত্রীসেবা নিতে http://bit.ly/2t1hmPw এবং ইজিয়ারের রাইডার/পাইলটদের জন্য http://bit.ly/2uYk0qF  যারা ভিজিট করতে চান ওয়েবসাইট http://www.ezzyr.com।

ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, বিজয়ের মাসে চালু হয়েছে ইজিয়ার। মাত্র কয়েকদিনেই আমাদের রেসপন্স খুব ভালো। যেহেতু দেশিও উদ্যোক্তা এবং প্রযুক্তিবিদদের তৈরি এই রাইড শেয়ারিং মোবাইল অ্যাপ তাই দেশিও পণ্য হিসেবে অনেকেই আমাদের সাধুবাদ জানাচ্ছে। ডিজিটাল ওয়ার্ল্ডে আমরা অংশ নিয়েছি শুধু ইজিয়ারে সাথে যারা জড়িত, তাদের কথা মাথায় রেখে। আশা করি, মেলায় এলে অন্তত সবাই একবার হলেও ঘুরে যাবেন ইজিয়ার স্টল। উল্লেখ্য, ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড মূলত সফটওয়্যার ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট এবং আইটিইএস কনসালটেন্ট হিসেবে কাজ করছে। ইনোভেডিয়াস বেসিস এবং ই-ক্যাবের সদস্য প্রতিষ্ঠান। এছাড়া গত ২৬ নভেম্বর রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে মিট দ্য প্রেস অনুষ্ঠানে ইজিয়ার অ্যাপের আগাম উদ্বোধন হয়।

*

*