Thursday, February 2, 2023
spot_img
Homeটেক ফ্যাশনটেলিভিশন ক্যাটাগরির প্রথম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড জিতে নিলো স্যামসাং

টেলিভিশন ক্যাটাগরির প্রথম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড জিতে নিলো স্যামসাং

সর্বাধুনিক প্রযুক্তি ও উদ্ভাবন সমৃদ্ধ টেলিভিশন তৈরি করার মাধ্যমে ক্রেতাদের হৃদয়ে স্থান করে নিয়েছে স্যামসাং। এবার সেই অর্জনে যুক্ত হলো সফলতার আরেকটি পালক। সম্প্রতি, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত ক্রেতাদের নিয়ে পরিচালিত এক জরিপের ফলাফলের ওপর ভিত্তি করে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ জিতে নিয়েছে স্যামসাং। রাজধানী লা মেরিডিয়ানে নিয়েলসেন আইকিউয়ের সহযোগিতায় বিবিএফ আয়োজিত ১৪তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্যামসাংকে এই পুরস্কার প্রদান করা হয়।

টেলিভিশনের জনপ্রিয়তা সময়ের সাথে সাথে বেড়েছে, দর্শকরা খবর, টিভি শো, সিনেমা এবং আরও অনেক কিছু দেখার জন্য টিউন ইন করে। টিভি থেকে দ্রুত পরিবর্তনের প্রয়োজনীয়তা মাথায় রেখে, স্যামসাং তার গ্রাহকদের বাছাই করার জন্য একটি বিসতৃত  পরিসরের টিভি অফার করে। স্যামসাং টিভি লাইন আপে Neo QLED 8K টিভি, QLED টিভি, Crystal UHD 4K টিভি এবং ফুল এইচডি  টিভি রয়েছে। ব্যবহারকারীদের পছন্দ এবং টিভি দেখার দূরত্ব বিবেচনা করে, স্যামসাং বিভিন্ন আকারের টিভি অফার করে, যেমন ৮৫ ইঞ্চি, ৭৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি, ৫৫ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৪৩ ইঞ্চি ইত্যাদি। টিভি শিল্পে স্যামসাং-এর নেতৃত্ব সর্বদা উদ্ভাবনের মাধ্যমে আসে। সাম্প্রতিক সংযোজন হল একটি বিশাল ৮৫” (কিউএনবি৯০০বি) Neo QLED 8K টিভি যাতে কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো, নিউরাল কোয়ান্টাম প্রসেসর 8K এবং ইনফিনিটি স্ক্রিন রয়েছে৷

গত ১৬ বছর যাবৎ, ক্রেতাদের পছন্দকে অগ্রাধিকার দিয়ে টেলিভিশন তৈরির মাধ্যমে এই শিল্পকে এগিয়ে নিয়ে যাচ্ছে স্যামসাং। বিশেষ করে, স্যামসাংয়ের উদ্ভাবন-নির্ভর প্রবৃদ্ধি প্রয়োজনীয় বিভিন্ন ক্যাটাগরিতে নিয়ে আসছে যুগান্তকারী নতুন সব প্রযুক্তি, যা নিমিষেই পৌঁছে যাচ্ছে ক্রেতাদের দোরগোড়ায়। ক্রেতাদের জন্য দুর্দান্ত সেবা ও যুগান্তকারী উদ্ভাবনী প্রযুক্তির জন্য গত ১ দশকেরও বেশি সময় ধরে ‘বিশ্বের ১ নাম্বার টিভি’ হিসেবে সুনাম ধরে রাখতে সক্ষম হয়েছে স্যামসাং। আরও অনেক সাফল্য অর্জনের পাশাপাশি, এবার দেশের টিভি ব্র্যান্ডগুলোর মধ্যে প্রথমবারের মতো বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করলো প্রতিষ্ঠানটি।

এ নিয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকসের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ক্রেতাদের কাছে এখন স্যামসাং টেলিভিশন মানে কিছু ফিচার বা কেবল প্রযুক্তির চেয়েও বেশি কিছু। ক্রেতাদের আকৃষ্ট করতে শুধুমাত্র যুগান্তকারী প্রযুক্তি যথেষ্ট নয়, বরং লাইফস্টাইলের সাথে মিলে যায় বলেই ক্রেতারা স্যামসাংয়ের টিভি পছন্দ করেন। স্যামসাং ক্রেতাদের পছন্দকে গুরুত্ব দিয়ে প্রযুক্তি উদ্ভাবন করে যাচ্ছে, যা প্রয়োজন মেটানোর পাশাপাশি নান্দনিকতাও নিশ্চিত করছে। কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কার পাওয়ায় আনন্দ লাগছে। এছাড়া, দেশের টিভি ব্র্যান্ডগুলোর মধ্যে প্রথমবারের মতো এ পুরস্কার অর্জন করায় আমরা আরও বেশি আনন্দিত।”

উল্লেখ্য, বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২২ এ সবচেয়ে পছন্দের বাংলাদেশি ব্র্যান্ডগুলোকে মোট ৩৮টি ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়। এছাড়াও ৩৮ টি ক্যাটাগরির মধ্যে থেকে সেরা ১৫ টি ব্র্যান্ড নির্বাচন করা হয়, যেখানে স্যামসাং টিভি ১৪ তম স্থান অধিকার করেছে। দেশে ক্রেতাদের আস্থা অর্জনে নিরলস কাজ করে ব্র্যান্ডগুলো। আর এ আয়োজনের মাধ্যমে ব্র্যান্ডগুলোর সে প্রচেষ্টার উদযাপন করা হয়।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img