Thursday, May 23, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্য‘চ্যাম্পিয়ন’ সি সিরিজের নতুন ফোন নিয়ে আসছে রিয়েলমি

‘চ্যাম্পিয়ন’ সি সিরিজের নতুন ফোন নিয়ে আসছে রিয়েলমি

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি সবসময় ব্যবহারকারীদের দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিতে নতুন সব ফিচার নিয়ে আসার চেষ্টা করে। এরই ধারাবাহিকতায়, রিয়েলমি নিয়ে আসছে সি সিরিজের নতুন ফোন। নতুন এই ফোনে ইমেজ, স্টোরেজ, চার্জিং ও ডিজাইন -এ চারটি ক্ষেত্রে একই সেগমেন্টের ফোনগুলোর মধ্যে সর্বাধুনিক প্রযুক্তি যুক্ত করা হয়েছে, যা ‘চ্যাম্পিয়ন’ সি সিরিজের নতুন এই ডিভাইসটিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

উদ্ভাবনী সব ফিচার ও পারফরমেন্সের সমন্বয়ে রিয়েলমি সি সিরিজ এ ডিভাইস সেগমেন্টের চ্যাম্পিয়ন হিসেবে ব্যবহারীদের বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। পাশাপাশি, সবরকম ব্যবহারকারীর চাহিদার কথা বিবেচনা করে এই ডিভাইসে এমন সব আপগ্রেড নিয়ে আসা হয়েছে যা ডিভাইসটিকে সেগমেন্টের সেরা ডিভাইসে পরিণত করবে আবার দামও থাকবে ক্রেতাদের নাগালের মধ্যে। রিয়েলমি’র প্রাপ্ত তথ্য অনুযায়ী, ৭০ শতাংশ গ্রাহক স্মার্টফোনে আরও বেশি স্টোরেজ চান, উন্নত ক্যামেরা চান ৫৬ শতাংশ এবং ৫০ শতাংশ গ্রাহক চান ফার্স্ট চার্জিংয়ের সুবিধা। এসব চাহিদার কথা বিবেচনা করে, অত্যাধুনিক প্রযুক্তির ডিভাইস নিয়ে আসবে রিয়েলমি; যা ইমেজ, স্টোরেজ, চার্জিং ও ডিজাইন এই চারটি গুরুত্বপূর্ণ প্রযুক্তির ক্ষেত্রেই দুর্দান্ত পারফরমেন্স নিশ্চিত করবে।

সি সিরিজের নতুন এই ফোনে স্পায়ার স্ট্র্যাটেজি থেকে অনুপ্রাণিত হয়ে সম্ভাব্য সেরা প্রযুক্তি সমন্বয় করা হবে। ‘এভরিওয়ান ইজ আ চ্যাম্পিয়ন ইন লাইফ’ এই ধারণায় উদ্বুদ্ধ হয়ে স্মার্টফোনটিতে এই সেগমেন্টের মধ্যে সর্বাধুনিক প্রযুক্তি যুক্ত করা হয়েছে। ‘স্পায়ার স্ট্র্যাটেজি’ অনুসরণ করা মানে হচ্ছে, যে স্মার্টফোনটি অত্যাধুনিক সব প্রযুক্তির দিক থেকে সেগমেন্টের অন্যান্য ফোনের চেয়ে এগিয়ে থাকবে। পাশাপাশি, স্মার্টফোনটিতে থাকবে সেরা ডিজাইন, পারফরমেন্স ও অভিজ্ঞতার চমৎকার সমন্বয়, যা রিয়েলমি’র প্রোডাক্ট টাওয়ারের মূল ভিত্তি হিসেবে কাজ করে।

চ্যাম্পিয়ন সিরিজের ডিভাইসের মাধ্যমে বিশ্বজুড়ে তরুণদের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে নতুন এই ডিভাইসটিতে এমন কিছু ফিচার নিয়ে আসা হচ্ছে, যা এই সেগমেন্টের আর কোনো ফোনে নেই। এই সেগমেন্টের ফোনগুলোর মধ্যে প্রথমবারের মতো সি সিরিজের এই ফোনে থাকছে এআই ক্যামেরা, ৩৩ ওয়াটের সুপার-ফাস্ট চার্জিং, ৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ ও ১৬ জিবি পর্যন্ত র‍্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ। এছাড়াও, এই ডিভাইসটিতে সানশাওয়ার ডিজাইন ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, এতে প্রথমবারের মতো ব্যবহার করা হয়েছে আইফোনের মতো মিনি ক্যাপসুল ফিচার; ব্যবহারকারীরা এই ফিচারের মাধ্যমে ব্যাটারি এলার্ট, চার্জিং স্ট্যাটাস ও ডেটা ব্যবহারের মতো গুরুত্বপূর্ণ নোটিফিকেশন পাবেন।

সর্বাধুনিক প্রযুক্তির সাথে পরিচিত করিয়ে দিয়ে তরুণদের ক্ষমতায়নে ভূমিকা রাখছে রিয়েলমি। আর এ লক্ষ্য বাস্তবায়নে, স্মার্টফোনের অভিজ্ঞতা উন্নত করতে উদ্ভাবনে বিশেষ গুরুত্ব দিয়েছে রিয়েলমি। সি সিরিজের নতুন এ ফোনে রিয়েলমি’র এই প্রতিশ্রুতির প্রতিফলন দেখা যাবে। কেবল চ্যাম্পিয়নদের জন্যই এই ‘সি’ নিয়ে এসেছে রিয়েলমি, যেখানে সি সিরিজের মানে হলো- ‘আ চ্যাম্পিয়ন অব দ্য সেগমেন্ট’।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img