চাহিদার শীর্ষে রয়েছে অপো এফ ৯

Opo F9

অপো এফ ৯ হ্যান্ডসেটের ফার্স্ট সেল শুরু করেছে। ১ সেপ্টেম্বর শনিবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অপো-এর শোরুমে ফার্স্ট সেল শুরু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর।

নতুন উন্মোচিত এই এফ৯ হ্যান্ডসেটে রয়েছে ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সুবিধা, যার মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ দিয়ে দুই ঘণ্টা কথা বলা যাবে। এটি গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। ৪জিবি র‌্যামের  এফ ৯ এর দাম ২৮,৯৯০ টাকা এবং ৬ জিবি র‌্যামের এফ ৯ এর দাম ৩১,৯৯০ টাকা। হ্যান্ডসেটি গ্র্যাডিয়েন্ট কালার- সানরাইজ রেড, টুয়ালাইট ব্লু এবং স্ট্যারি পার্পল রঙে দেশব্যাপি বিভিন্ন স্টোরে পাওয়া যাচ্ছে। এফ ৯ হ্যান্ডসেটটির প্রচারণায় প্রোমোশনাল ক্যাম্পেইনও চালু করেছে অপো।

ফার্স্ট সেল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার টেইলর, পিআর এন্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার আহমেদ সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়ং বলেন, ‘অপো’তে আমরা সবসময় চেষ্টা করি আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য উদ্ভাবনী এবং নতুন প্রযুক্তি নিয়ে আসার জন্য। গ্রাহকদের জন্যঅপো এফ ৯ হ্যান্ডসেটি নিয়ে আসতে পেরে আমরা খুবই গর্বিত। সাশ্রয়ী মূল্যের এই হ্যান্ডসেটিতে গ্রাহকরা সম্ভাব্য সকল সুবিধই উপভোগ করতে পারবেন। আমরা আশা করি, বাংলাদেশের গ্রহকরা অপো এফ ৯ এর নতুন ফিচারসমূহকে পছন্দ করবেন এবং আমাদের সাথেই থাকবেন’।

অল্প সময়ে চার্জ করে যেন সেটটি ব্যাবহার করা য়ায় সেই লক্ষ্যে অপো এফ৯ স্মার্টফোনে নিয়ে এসেছে ভিওওসি ফ্ল্যাশ চার্জ।  এর ফলে  মাত্র পাঁচ মিনিট চার্জ দিয়ে দুই ঘণ্টা কথা বলা যায়।

 ছে ৪জিবি/৬জিবি +

*

*