চালডালের নতুন বছরের বাজিমাত অফার

chaldal offer
নতুন বছরের বাজিমাত অফার দেশের শীর্ষ অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকমে (chaldal.com)। গত তিন বছরের মতো এবারো এই ক্যাম্পেইনটি আয়োজন করেছে ই-কমার্স প্রতিষ্ঠানটি। তবে এবারের ক্যাম্পেইন আরো বড় এবং আকর্ষণীয় হচ্ছে বলে জানানো হয়।
চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ ইবনে হাই বলেন, গত ৩ বছর ধরে ‘নতুন বছরের অফার’ আয়োজন করছে চালডাল ডটকম। ক্রেতাদের কথা মাথায় রেখে এ বছর প্রায় ৪০ লাখ টাকার গিফটসহ অফারটির পরিধি আরো বড় করা হয়েছে। এই ক্যাম্পেইন গুছানোর জন্য পুরো কোম্পানির প্রায় ১৫ দিন লেগেছে। অফারটি যেমন বড় হচ্ছে তেমন আকর্ষণীয়ও হচ্ছে। অফারের গিফটগুলো প্রস্তুত করতে অক্লান্ত পরিশ্রম করেছেন চালডালে কর্মরত সবাই। একটাই লক্ষ্য, ক্রেতাদের মুখে হাসি ফুটিয়ে তোলা। অফারটি ঢাকার ৭৫+ এরিয়াতে ‘হোম ডেলিভারী’ সেবার অভ্যন্তরীন যারা আছেন, তারা উপভোগ করতে পারবেন।
তিনি আরো বলেন, ৭ বছর আগে ২০১৩ সালে শুরু হয় চালডাল ডটকম। চালডালের লক্ষ্য প্রথম থেকে এখন পর্যন্ত দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত করার চেষ্টা করা। বিশেষ করে সময় বাঁচানো এবং কেনাকাটার ক্রেতার পূর্ণ স্বাধীণতা দেয়া। ৭ বছর ধরেই সে চেষ্টা করছি আমরা। স্থানীয় মার্কেটে সব সময় জায়গা স্বল্পতা থাকায় ইচ্ছে সত্ত্বেও অনেক ধরনের পণ্য একসঙ্গে গুদামজাত করতে পারে না। আর চালডাল সেখানে সর্বমোট ৫ হাজার ৫০০+ পণ্য ক্রেতাদের সামনে তুলে ধরেছে। ৯টি গুদামঘর রয়েছে ঢাকা শহরের বিভিন্ন জায়গায়। সেখান থেকে ১-২ ঘন্টার মধ্যে বাসায় পণ্য পৌঁছানো হয়। চালডাল একসময় পুরো বাংলাদেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে যাওয়ার স্বপ্ন দেখি আমরা।
ওমর শরীফ ইবনে হাই বলেন, গিফটের পণ্যগুলো আমাদের সিস্টেম থেকে চক্রাকারে ধার্য হবে। আমাদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মাধ্যমে যাবতীয় সব তথ্য পাবেন প্রতিনিয়ত। তবে যে কোনো সমস্যার সম্মুখীন হলে আমাদের গ্রাহক পরিসেবা বিভাগ রয়েছে। গ্রাহকরা যে কোনো ধরনের সহযোগীতায় পাবেন ২৪ ঘন্টা এবং চালডালের পরিসেবা নিতে হলে এই নাম্বারে যোগাযোগ করুন- ০১৮৮১২৩৪৫৬৭, চালডালর ফেসবুকের লিংক: facebook.com/chaldalcom অথবা ওয়েবসাইট মাধ্যমে চালডালের লাইভ চ্যাটে যোগাযোগ করতে পারেন ।
চালডালের নতুন বছরের বাজিমাত অফারটি ৩১ ডিসেম্বরই শুরু হয়েছে চলবে স্টক থাকা পর্যন্ত। চালডালের সব ক্রেতারা এই অফারটি সম্পর্কে জানতে পারবেন কিন্ত সর্বপ্রথম নোটিফিকেশনটি যাবে চালডালের অ্যাপ ব্যবহারকারীদের কাছে। চালডাল অ্যাপটি ডাউনলোড লিংক : https://chaldal.com/app

*

*