চলছে মাই গ্যালাক্সি মাই কালার ক্যাম্পেইন

my galaxy

জীবনের উল্লাসে মেতে উঠতে ‘মাই গ্যালাক্সি মাই কালার’ শীর্ষক কালারফুল ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। জীবনকে যারা রাঙিয়ে তুলতে সচেষ্ট তাদের জন্যই মূলত এই ক্যাম্পেইন। আগামি ২৩ নভেম্বর থেকে শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত। ফেসবুকভিত্তিক ক্যাম্পেইনটি সাজানো হয়েছে স্যামসাং-এর নতুন তিনটি গ্যালাক্সি ডিভাইসে ব্যবহৃত তিনটি রং (রেড, ব্ল ও পিংক)-কে কেন্দ্র করে।

ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মার্কেটিং আশিক হাসান বলেন, “কালারফুল লাইফস্টাইলে জীবনের প্রতিটি মূহুর্তে রঙের মাধুর্যকে কার্যতই বিবেচনায় রাখে স্যামসাং। স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ইতিমধ্যে বিবিধ রঙের অপশন রেখেছে স্যামসাং। সম্মানিত ক্রেতাদের পছন্দের রঙকে কেন্দ্র করে স্যামসাং-এর সঙ্গে তাদের বন্ধন আরো দৃঢ় করতেই উক্ত ক্যাম্পেইনটি সাজানো হয়েছে।”

আলাদা তিনটি ধাপে তিনটি কালারফুল থিম নিয়ে চার সপ্তাহব্যাপি চলবে উক্ত ক্যাম্পেইন। রেড বা লাল রঙের গ্যালাক্সি জে৬+, বøু বা নীল রঙের গ্যালাক্সি এ সেভেন এবং পিংক বা গোলাপী রঙের গ্যালাক্সি এ নাইন নিয়েই পুরো ক্যাম্পেইন সাজানো হয়েছে। ক্যাম্পেইনের প্রতিটি ধাপে ক্যাম্পেইন সম্পর্কিত ঘোষণা, নির্দিষ্ট রঙের বর্ণনা, স্যামসাং ডিভাইস এবং ক্যাম্পেইনে অংশগ্রহন সংক্রান্ত বিভিন্ন তথ্য নিয়ে ফেসবুক ভিডিও-তে কথা বলবেন সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় তারকারা।

ব্যবহারকারীদের লাইফস্টাইলে নির্দিষ্ট রঙ কিভাবে গুরুত্ব বহন করে সেরকম একটি ছবি তুলে তা নির্দিষ্ট হ্যাশট্যাগ ব্যবহার করে নিজেদের ফেসবুক পাবলিক প্রোফাইলে আপলোড করতে হবে। পছন্দ অনুযায়ী লাল রঙের জন্য #ঝযধফবংঙভজবফ, নীল রঙের জন্য #ঝযধফবংঙভইষঁব, গোলাপী রঙের জন্য #ইঁননষবচরহশ এবং প্রতিটি পোস্টে #গুএধষধীুগুঈড়ষড়ঁৎ ব্যবহার করতে হবে সকল অংশগ্রহণকারীদের।

তারপর স্যামসাং বাংলাদেশ-এর অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা তারকাদের ভিডিও কমেন্টে ব্যবহারকারীদের পোস্ট করা ছবির স্ক্রিণশট আপলোড করতে হবে। ক্যাম্পেইনের নিয়ম ও শর্তগুলো বিস্তারিত পাওয়া যাবে স্যামসাং বাংলাদেশ-এর অফিসিয়াল ফেসবুক পেজে। প্রতিটি ধাপে একজন করে মোট তিনটি ধাপে তিনজনকে বিজয়ী নির্বাচন করা হবে। উল্লেখ্য, তারকাদের হাত থেকে সরাসরি স্যামসাং স্মার্টফোন পুরস্কার হিসেবে গ্রহণ করবেন প্রতিটি ধাপের বিজয়ীরা। ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.facebook.com/SamsungBangladesh

*

*