গ্র্যান্ড ব্লু ফেস্ট’ ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ

samsung

কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ক্রয়ে ‘গ্র্যান্ড ব্লু ফেস্ট’ ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। উৎসবমূখর এ ঋতুতে সম্মানিত ক্রেতাদের বাড়তি কিছু প্রদানের লক্ষ্যে স্যামসাং-এর এ আয়োজন। ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা ক্যাশব্যাক এবং ফ্রি গিফটসহ টিভি ও রেফ্রিজারেটর ক্রয়ে এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। এছাড়াও স্যামসাং এসি ক্রয়ে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট।

স্যামসাং টেলিভিশন ও রেফ্রিজারেটর ক্রয়ে ক্রেতারা সর্বোচ্চ ৪৯,৯৯০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন। এছাড়া এক্সচেঞ্জ অফারের আওতায় ক্রেতারা সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

এদিকে, অত্যাধুনিক কিউএলইডি টিভি ক্রয়ে ক্রেতারা উপহার হিসেবে পাবেন একটি স্যামসাং-এর ৮-পোল ডিজিটাল ইনভার্টার এয়ার কন্ডিশনার বা একটি ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি নোট নাইন।

উল্লেখ্য, কিছু নির্দিষ্ট মডেলের স্যামসাং টিভি ক্রয়ে আরেকটি স্যামসাং টিভি বিনামূল্যে পাওয়ার সুযোগও রেখেছে প্রতিষ্ঠানটি। এছাড়া, উক্ত ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা একটি স্যামসাং টিভি ক্রয় করলে পরবর্তীতে ক্যাম্পেইন চলাকালীন সময় স্যামসাং রেফ্রিজারেটর ক্রয়ের সময় নিশ্চিৎ ৫% ক্যাশব্যাক পাবেন। এই অফারগুলো ছাড়াও, একজন ক্রেতা স্যামসাং এসি ক্রয় করে পেতে পারেন ফ্ল্যাট ১৫% ডিসকাউন্ট। এই অফারটি স্যামসাং ইনভার্টার এবং নন- ইনভার্টার, উভয় এসির ক্ষেত্রেই প্রযোজ্য।

স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, “মানসম্মত পণ্য সরবরাহের মাধ্যমে ক্রেতাদের জীবনে ভুমিকা রাখার বিষয়টিকে আমরা অগ্রাধিকার দিয়ে থাকি। এরই ধারাবাহিকতায় চালু হওয়া ‘গ্র্যান্ড ব্লু ফেস্ট’ ক্যাম্পেইনটি প্রতিনিয়ত বৃদ্ধি পেতে থাকা ক্রেতাদের প্রতি সম্মান প্রদানেরই একটি অংশ।”

‘গ্র্যান্ড ব্লু ফেস্ট’ ক্যাম্পেইনটি উপভোগ করা যাবে দেশব্যাপি সকল স্যামসাং স্মার্টপ্লাজা, ফেয়ার ইলেক্ট্রনিক্স, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা এবং র‌্যাংগসের আউটলেটগুলোতে। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যাবে ০৮০০০ ৩০০ ৩০০ নম্বরে কিংবা ক্যাম্পেইন সম্পর্কিত হালনাগাদ তথ্য প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে (facebook.com/SamsungBangladesh) পাওয়া যাবে।

*

*