গ্রাহকদের হাতে হুয়াওয়ে নোভা টুআই

DSC_0762

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল থেকে অগ্রিম বুকিং দেয়া গ্রাহকদের হাতে নতুন নোভা টুআই হ্যান্ডসেট তুলে দিলো হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। পারফরমেন্স ও পাওয়ারের অপূর্ব সমন্বয় হুয়াওয়ে নোভা ২ আই স্মার্টফোনে প্রথমবারের মতো রয়েছে সামনে ও পেছনে ডুয়াল লেন্স ক্যামেরা।
গত ২৬ অক্টোবর, ২০১৭ তারিখ দেশের বাজারে আনুষ্ঠানিক উন্মোচনের দিন থেকে অগ্রিম বুকিং দেয়ার সুযোগ চালু করে হুয়াওয়ে। শুরুর পর মাত্র সাতদিনে শেষ হয়ে যায় নতুন হ্যান্ডসেটটি, যা অগ্রিম বুকিং-এর ক্ষেত্রে একটি রেকর্ড। আনুষ্ঠানিকভাবে হ্যান্ডসেট হস্তান্তরের দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের কান্ট্রি ডিরেক্টর অ্যারন।

প্রথম ডিভাইস হিসেবে নোভা ২ আই’তে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে প্রযুক্তি। এর পাশাপাশি, উচ্চমানসম্পন্ন ৫.৯ ইঞ্চি ডিসপ্লের ১৮:৯ আনুপাতিক মাপ দিবে প্রশস্ত স্ক্রিনের অভিজ্ঞতা।  স্মার্টফোন ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইলের সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দী করে রাখতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এ স্মার্টফোনটি। পাশাপাশি, ফোনটির চমকপ্রদ ডিসপ্লের ব্যবহারকারীদের দিবে সামাজিক যোগাযোগের মাধ্যমে কানেক্টেড থাকার দুর্দান্ত অভিজ্ঞতা। এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দীন চৌধুরী বলেন, ‘নতুন অভিজ্ঞতা উপভোগ করতে আগ্রহী দেশের তরুণ প্রজন্ম, আর তাদের এ চাহিদাকে বিবেচনায় রেখে আমরা নোভা টুআইতে অভিনব চারটি দুর্দান্ত ক্যামেরা পাশাপাশি প্রশস্ত ডিসপ্লে যুক্ত করেছি। শক্তিশালী হার্ডওয়্যার ও উন্নত সফটওয়্যারের সমন্বয়ে নোভা টুআই দেশের বাজারে হৈচৈ ফেলবে তা মোটামুটি অনুমেয় ছিলো। গ্রাহকদের ভালোবাসায় আরো একবার সিক্ত হলো হুয়াওয়ে, আর এটাই আমাদের জন্য বিরাট সফলতা।

উল্লেখ্য, ৮-কোর কিরিন, ৬৫৯ চিপসেট, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রমের এ স্মার্টফোনটির হার্ডওয়্যার ও সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয়ের সাথে ৩,৩৪০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করবে ফোন ব্যবহারের দীর্ঘস্থায়ীত্ব। গ্রাহকদের জন্য আজ থেকে হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশব্যাপী ৬৪টি জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে নোভা টুআই। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২৬,৯৯০ টাকা।

*

*