গ্রামীণফোন নিয়ে এল ম্যাক্সিমাস পি৭ প্লাস

GP Co Banded

গ্রাহকদের মাঝে ফোরজিকে আরও সহজলভ্য করে তুলতে ম্যাক্সিমাসের সাথে যৌথ উদ্যোগে বাংলাদেশের বাজারে কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ নিয়ে এলো গ্রামীণফোন। গতকাল জিপি হাউজে  এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ফোরজি সমর্থিত এই স্মার্টফোনটির উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব এবং বাংলাদেশে ম্যাক্সিমাসের সহযোগি প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় শিল্পী তাহসান রহমান খান ও গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী। এছাড়াও, অনুষ্ঠানে গ্রামীণফোন ও ম্যাক্সিমাসের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন্, ‘ডিজিটাল বাংলাদেশ সুবিধা উপভোগ করার পূর্বশর্তই হলো সাশ্রয়ী মূধ্যে মানসম্পত মোবাইল হ্যান্ডসেট গ্রাহকদের কাছে থাকা। বাংলাদেশের সব প্রান্তে সবার কাছে ইন্টারনেট সেবা পৈীছে দিতে গ্রামীণফোন উচ্চগতির ডেটা নেটওয়ার্ক তৈরি করছে। গ্রামীণফোন ম্যাক্সিমাসের সাথে মানসম্পন্ন ও সাশ্রয়ী হ্যান্ডসেট নিয়ে এসেছে। আমাদের বিশ্বাস, গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোন গ্রাহকদের ফোরজি নেটওয়ার্কে যুক্ত হতে বিশেষ ভূমিকা রাখবে এবং দেশব্যাপী ডিজিটাল জীবনধারা উপভোগ করতে সহায়তা করবে।’

ইউনিয়ন গ্রুপের (ম্যাক্সিমাস মোবাইলের সহযোগী প্রতিষ্ঠান) ব্যবস্থাপনা পরিচালক রকিবুল কবির বলেন, ‘গ্রামীণফোন ও ম্যাক্সিমাস উভয়ই একই কোর ভ্যালু নিয়ে করে, আমরা সবসময় গ্রাহককেন্দ্রিক চাহিদাকে প্রাধান্য দেই। ক্রেতা সুবিধা বিবেচনায়, আমরা দামের তুলনায় সর্বোত্তম কনফিগারেশনের পণ্যই নিয়ে আসছি। এছাড়াও, সর্বোত্তম গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিতে শুধুমাত্র ম্যাক্সিমাস পি৭ প্লাসের জন্য আমরা দিচ্ছি ১৫ দিনের ইএলএফ (আর্লি লাইফ ফেইলার) রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি। এখন ক্রেতারা দেশব্যাপী ৬৪ জেলায় আমাদের সার্ভিস সেন্টার থেকে বিক্রয় পরবর্তী সেবা নিতে পারবেন।’

গ্রামীণফোন কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস হ্যান্ডসেটটিতে রয়েছে ৫.৪ ইঞ্চির বড় স্ক্রিন যার অ্যাসপেক্ট রেশিও ১৮:৯ এবং আসছে ক্রিকেট বিশ্বকাপের খেলাগুলো উপভোগে ফোনটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার ফুলভিউ এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। এছাড়াও, ১.৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসরের এ স্মার্টফোনটিতে রয়েছে ১ জিবি র‍্যাম, ৮ জিবি রম এবং ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৮.১ (গো এডিশন) এবং ডুয়াল জেনন ফ্লাশ সহ সামনে-পেছনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ফোরজি স্মার্টফোনটিতে সকল ফোরজি নেটওয়ার্ক ব্যান্ড কাজ করবে।

দারুণ আকর্ষণীয় ও সাশ্রয়ী এ স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪,৯০০ টাকা। যাদের সবসময় ব্যস্ততা ও ছোটাছুটির মধ্যে কাটাতে হয় তাদের জন্য বিশেষভাবে উপযুক্ত এ স্মার্টফোনটিতে আরও রয়েছে ওটিজি ফিচার।

এছাড়াও, গ্রামীণফোনের সফল অংশীদারিত্বের ফলে হ্যান্ডসেটটি ক্রয়ে থাকছে বিনামূল্যে ৮জিবি ফোরজি ইন্টারনেট (৭ দিনের মেয়াদে)। এ অফারের বাইরেও, ক্রেতারা ৭ দিনের মেয়াদে ২জিবি (১জিবি+১জিবি ফোরজি) ইন্টারনেট ডাটা প্যাক কিনতে পারবেন মাত্র ২৪ টাকায়। ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ১২ বার আকর্ষণীয় এ অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা। প্রতিমাসে এই অফারটি গ্রাহকরা দুইবার কিনতে পারবেন। । এছাড়াও, দেশের টেলিযোগাযোগখাতে গ্রামীণফোন প্রথমবারের মতো নিয়ে এসেছে জিপি বান্ডল অফার অপট-ইন সুবিধার জন্য কিউআর কোড।

দেশব্যাপী গ্রামীণফোনের সেলস চ্যানেলে এ হ্যান্ডসেটটি পাওয়া যাবে।

*

*