গ্রামীণফোনের মোবিলিটি ও আইসিটি সল্যুশন ব্যবহার করবে দেশের ছয়টি প্রতিষ্ঠান

gp

ডিজিটাইজেশনের নতুন যুগে প্রবেশ করছে বাংলাদেশ। আর এ পরিবর্তনের সাথে মানিয়ে নেয়ার মাধ্যমে পার্টনার ও গ্রাহকদের প্রয়োজনীত সেবাদান করতে দেশজুড়ে থাকা ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করতে হবে, যা ডিজিটাল বাংলাদেশের সম্ভাবনা উন্মোচনে সহায়তা করবে। আর একে সম্ভব করে তুলতে গতকাল দেশের ছয়টি প্রতিষ্ঠানের সাথে চুক্তি করেছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের সাথে চুক্তি করা ছয়টি প্রতিষ্ঠান হলো: গাজীপুর ফিডস লিমিটেড, মেসার্স জ্ঞানগৃহ প্রকাশনী, ইন্টারন্যাশনাল কনজ্যুমার প্রোডাক্টস লিমিটেড, মাল্টিব্র্যান্ডস লিমিটেড, নীল সাগর সিডস অ্যান্ড অ্যাগ্রো লিমিটেড এবং র‍্যাডিক্স লিমিটেড।

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে প্রতিষ্ঠানগুলোকে মোবিলিটি ও আইসিটি সল্যুশন প্রদান করবে গ্রামীণফোন। এ চুক্তির মাধ্যমে নিবেদিতভাবে দেশের প্রযুক্তিগত অবকাঠামো উন্নয়নে নিজেদের প্রতিশ্রুতির প্রকাশ করলো গ্রামীণফোন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান এবং এর হেড অব ইমার্জিং অ্যাকাউন্টস এম. শাওন আজাদসহ প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখিত ছয়টি প্রতিষ্ঠান থেকেও শীর্ষ পর্যায়ের কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উপস্থিত এসব কর্মকর্তাদের মধ্যে ছিলেন গাজীপুর ফিডস লিমিটেডের চেয়ারম্যান আলহাজ মো. সিরাজুল ইসলাম, মেসার্স জ্ঞানগৃহ প্রকাশনীর হেড অব স্ট্র্যাটেজিক প্ল্যানিং মো. রাজিব রহমান, ইন্টারন্যাশনাল কনজ্যুমার প্রোডাক্টস লিমিটেডের হেড অব সেলস অ্যান্ড অপারেশন মো. ওমর ফারুক চৌধুরী, মাল্টিব্র্যান্ডস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এটিএম মনির হোসেন, নীল সাগর সিডস অ্যান্ড অ্যাগ্রো লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. শামসুজ্জোহা চৌধুরী এবং র‍্যাডিক্স লিমিটেডের চেয়ারম্যান শামস উদ্দীন আহমাদ।

*

*