Monday, June 17, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যগ্যালাক্সি এস২৪ আলট্রার অগ্রিম বুকিং শুরু

গ্যালাক্সি এস২৪ আলট্রার অগ্রিম বুকিং শুরু

নিজেদের সবচেয়ে প্রিমিয়াম সেগমেন্টে সর্বাধুনিক সংযোজন গ্যালাক্সি এস২৪ আল্ট্রা উন্মোচনের ঘোষণা দিয়েছিল স্যামসাং। রিয়েল-টাইম ট্রান্সলেশন, ট্রান্সক্রিপশন, ইন্টেলিজেন্ট ব্যাটারি ও উন্নত ক্যামেরাসহ উদ্ভাবনী নানা ফিচার থাকছে এআই প্রযুক্তি সমৃদ্ধ এই ডিভাইসটিতে। দেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য স্মার্টফোনটি অগ্রিম বুকিং দেয়ার সুবিধা নিয়ে এসেছে স্যামসাং। স্মার্টফোনটি অগ্রিম বুকিং করার মাধ্যমে দেশের প্রযুক্তিপ্রেমীরা উপভোগ করতে পারবেন অসাধারণ সব প্রি-অর্ডার ডিল ও সর্বোচ্চ সাশ্রয়।  

বিশ্বব্যাপী প্রযুক্তিপ্রেমীদের থেকে ব্যাপক সাড়া পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে দেশে গ্যালাক্সি এস২৪ আল্ট্রার অগ্রিম বুকিং নেওয়া শুরু করেছে স্যামসাং। অগ্রিম বুকিং করা সকল কাস্টমারের জন্য থাকছে ১৫ হাজার টাকার নিশ্চিত ক্যাশব্যাক। কেনাকাটার অভিজ্ঞতাটি আরও সমৃদ্ধ ও সুবিধাজনক করতে থাকছে বিনাসুদে ৩৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা এবং নির্দিষ্ট ব্যাংকে ১৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক অফার।

নতুন প্রজন্মের ফ্ল্যাগশিপ অভিজ্ঞতা উপভোগের আনন্দ আরও বাড়িয়ে তুলতে স্যামসাং ব্যবহারকারীরদের জন্য থাকছে পুরনো স্মার্টফোনের পরিবর্তনের বিনিময়ে নতুন গ্যালাক্সি এস২৪ আল্ট্রা কেনার সুযোগ (শুধুমাত্র নির্বাচিত ডিভাইসের জন্য প্রযোজ্য)। এক্সচেঞ্জ অফারটিতে অংশগ্রহণ করলে রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত বোনাস ক্যাশব্যাক। এছাড়াও, ‘নেভারমাইন্ড ক্যাম্পেইন’ এর অধীনে ক্রেতারা ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারটির জন্যও নিবন্ধন করতে পারবেন।

স্যামসাং ও মাইক্রোসফটের অংশীদারিত্বের অধীনে এই ফোনের ব্যবহারকারীরা পাবেন ১০০ জিবি’র ওয়ান ড্রাইভ ক্লাউড স্টোরেজ, যার মাধ্যমে স্যামসাং ভক্তরা উপভোগ করতে পারবেন ছয় মাসের সাবস্ক্রিপশন, একদম বিনামূল্যে! এছাড়াও, এতে থাকছে অ্যাড-ফ্রি ও নিরাপদ ইমেইল, সাথে মাইক্রোসফট সাপোর্ট ব্যবহারের সুবিধা।

স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিক্স প্রাইভেট লিমিটেড-বাংলাদেশ ব্রাঞ্চ অফিসের হেড অব এমএক্স বিজনেস মো. মুয়ীদুর রহমান বলেন, “উদ্ভাবন ও অত্যাধুনিক এআই প্রযুক্তির সমন্বয়ে তৈরি আমাদের সম্পূর্ণ নতুন ডিভাইস গ্যালাক্সি এস২৪ আলট্রা। এমন একটি ডিভাইস নিয়ে আসতে পেরে আমরা গর্বিত। ডিভাইসটি ব্যবহারকারীদের সম্ভাবনার নতুন দিগন্ত ও অগ্রগতির নতুন অধ্যায় উন্মোচনে ভূমিকা রাখবে। স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা প্রি-অর্ডার করে মোবাইল এআই -এর অসীম সম্ভাবনা উপভোগে সবাইকে স্বাগত জানায় স্যামসাং।”

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা (১২/২৫৬ জিবি) স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ২,৪৩,৯৯৯ টাকা। দুর্দান্ত সব অফারে ডিভাইসটি অগ্রিম বুকিং করতে ভিজিট করুন ওয়েবসাইট www.samsung.com. উল্লেখ্য, আগামী ০৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্মার্টফোনটির অগ্রিম বুকিং গ্রহণ করা হবে।  

প্রি-অর্ডার লিঙ্কঃ https://www.samsung.com/bd/smartphones/galaxy-s24-ultra/?page=home

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img