Wednesday, April 24, 2024
spot_img
HomeUncategorizedগুগল পার্টনার স্বীকৃতি পেল শেয়ারট্রিপ

গুগল পার্টনার স্বীকৃতি পেল শেয়ারট্রিপ

হসপিটালিটি খাতে সেবার মানদণ্ড নির্ধারণে উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) শেয়ারট্রিপ। এর ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি গুগল পার্টনার হিসেবে স্বীকৃতি লাভ করেছে। অন্যান্য ১৬টি এজেন্সির পাশাপাশি এ স্বীকৃতি পাওয়া দেশের সর্বপ্রথম এবং একমাত্র ব্র্যান্ড শেয়ারট্রিপ। এই অর্জনের ফলস্বরুপ, শেয়ারট্রিপ এখন থেকে গুগল অ্যাডসের ক্ষেত্রে তথ্য-নির্ভর কৌশল ব্যবহার করে সর্বাধিক সাফল্য ও ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জন করতে পারবে।

ব্যবসায়িক কার্যক্রম, স্বীকৃতি ও ব্যয়ের ওপর ভিত্তি করে গুগল পার্টনার নির্ধারণ করা হয়। এ সকল মানদণ্ড পূরণ করে শীর্ষস্থানীয় ওটিএ প্রতিষ্ঠানটি গুগল পার্টনার ব্যাজ অর্জন করেছে। দেশে প্রথমবারের মতো অনলাইন ট্রাভেল এজেন্সি হিসেবে শেয়ারট্রিপ সার্চ, ভিডিও, ডিসপ্লে ও অ্যাপস শ্রেণিতে এ স্বীকৃতি লাভ করেছে। শেয়ারট্রিপের বেশিরভাগ অ্যাকাউন্ট স্ট্রাটেজিস্ট উপরোক্ত ক্যাটাগরিগুলোর মধ্যে অন্তত একটিতে সনদপ্রাপ্ত। এছাড়াও, পিপিসি (পে-পার-ক্লিক) অ্যাড স্পেন্ড সঠিকভাবে পর্যবেক্ষণ ও নিয়ন্ত্রণের মাধ্যমে যথাযথ কৌশল গ্রহণ এবং সর্বোচ্চ সাফল্য নিশ্চিত করছে শেয়ারট্রিপের পিপিসি টিম, যা গুগল অ্যাডস দক্ষতার মাধ্যমে ক্যাম্পেইনের সর্বোচ্চ সাফল্য অর্জন করার মাধ্যমে শেয়ারট্রিপের জন্য গুগল পার্টনারের স্বীকৃতি অর্জনে ভূমিকা রেখেছে। এর ফলে, শেয়ারট্রিপ ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে প্রতিষ্ঠানটি এখন অনলাইনে আরও বেশি ভ্রমণপ্রেমীদের কাছে পৌঁছাতে পারছে।

বিশ্বজুড়েই পরিচিত এই পার্টনারশিপের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে সকল ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের দিকে এগিয়ে যাচ্ছে শেয়ারট্রিপ। এই গুগল পার্টনারস প্রোগ্রাম থেকে পাওয়া বাস্তবিক ধারণা শেয়ারট্রিপকে আরও সহজে ও কার্যকরী উপায়ে তাদের গ্রাহকের কাছে পৌঁছাতে সাহায্য করছে। প্রতিষ্ঠার মাত্র কয়েক বছরের মধ্যে শেয়ারট্রিপ হসপিটালিটি খাতে ডিজিটালাইজেশন নিশ্চিত করতে অনুকরণীয় অবদান রেখে চলেছে।

গুগল পার্টনারের স্বীকৃতি নিয়ে শেয়ারট্রিপের সিনিয়র ম্যানেজার ও ডিজিটাল লিড, মীর তাজমুল হোসেন বলেন, “ভ্রমণ সংশ্লিষ্ট সমাধানগুলো আরও সহজ ও সুলভ করতে আমরা কার্যকর আরওএএস নিশ্চিত করে একটি ডাটা-ড্রিভেন পদ্ধতির দিকে এগিয়ে যাচ্ছি। গুগলের পার্টনারশিপ ব্যাজটি আমাদের এই লক্ষ্যপূরণেরই একটি অংশ। বাংলাদেশে প্রথম ব্র্যান্ড হিসেবে গুগলের এই স্বীকৃতি পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের সিইও এবং প্রতিষ্ঠাতার স্বপ্নপূরণে এই অর্জনটি এক যুগান্তকারী ধাপ।”

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img