Wednesday, May 22, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরক্রিস্টাল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি সিরিজে ক্যাশব্যাক অফার

ক্রিস্টাল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি সিরিজে ক্যাশব্যাক অফার

ক্রিস্টাল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভির দু’টি সিরিজ – এইউ৭৫০০ ও বিইউ৮০০০ -এর নির্দিষ্ট মডেলের ক্ষেত্রে সীমিত সময়ের জন্য আকর্ষণীয় ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বাংলাদেশ। ক্যাশব্যাক অফারটি আগামী ৩১ জুলাই পর্যন্ত চলবে।

মডেলের ওপর নির্ভর করে ক্রেতারা ১২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। স্যামসাং বিইউ৮০০০ এর ৪৩ ইঞ্চি টিভির দাম এখন ৭০,৯০০ টাকার পরিবর্তে মাত্র ৬২,৯০০ টাকা। আর এইউ৭৫০০ সিরিজের টিভিগুলোর – ৪৩ ইঞ্চির দাম ৫৫,৯০০ টাকার পরিবর্তে ৫২,৯০০ টাকা, ৫০ ইঞ্চির দাম ৭৮,৯০০ টাকার পরিবর্তে ৬৬,৯০০ টাকা এবং ৫৫ ইঞ্চির দাম ৮৮,৯০০ টাকার পরিবর্তে ৭৯,৯০০ টাকা।

স্যামসাং এইউ৭৫০০ সিরিজে টিভিকে আধুনিক ও দৃষ্টিনন্দন করে তুলতে স্লিম টাইটানিয়াম গ্রে বেজেল ব্যবহার করা হয়েছে। স্লিম ডিজাইন ও শ্যালো ডেপথের কারণে এই টিভি সহজেই ওয়াল মাউন্টিং করা যাবে। সাধারণ এফএইচডি’র তুলনায় এই ফোরকে ইউএইচডি টিভির চারগুণ বেশি পিক্সেল, নিখুঁত ও ঝকঝকে ছবির নিশ্চয়তা দেয়। এই টিভিতে আলোর মাত্রা সমৃদ্ধ করতে রয়েছে এইচডিআর (হাই ডায়নামিক রেঞ্জ), যেন একদম অন্ধকারাচ্ছন্ন দৃশ্য দেখার ক্ষেত্রেও ব্যবহারকারী বিস্তীর্ণ রঙের বর্ণচ্ছটা এবং ভিজ্যুয়াল খুঁটিনাটি দারুনভাবে উপভোগ করতে পারেন। টিভি স্পিকার মিউট করা ছাড়াই মানসম্পন্ন সাউন্ড ইফেক্ট নিশ্চিত করতে সাউন্ডবার ও টিভি স্পিকার একই সাথে পরিচালিত করে এর ‘কিউ সিম্ফোনি’ ফিচার।

স্যামসাং বিইউ৮০০০ -এ রয়েছে আলট্রা-থিন এয়ারস্লিম ডিজাইন। সর্বাধুনিক ফসফর প্রযুক্তি সহ এর ডায়নামিক ক্রিস্টাল কালার ব্যবহারকারীর জন্য একটি ছবিতে রঙের ১ বিলিয়ন (১০০ কোটি) শেড উপভোগ করার সুবর্ণ সুযোগ এনে দেয়। এর কনট্রাস্ট এনহেন্সার ফিচার প্রতিটি ছবিকেই করে তোলে আরও বেশি নিখুঁত ও প্রাণবন্ত। এই টিভি গেমারদের জন্য দুর্দান্ত প্রযুক্তি নিয়ে এসেছে। টিভিটির স্ক্রিন অপ্টিমাইজ করতে ব্যবহার করা হয়েছে অটো লো ল্যাটেন্সি মোড (এএলএলএম) ফিচার, যা ইনপুট লেগের ক্ষেত্রে নিখুঁত নিয়ন্ত্রণ নিশ্চিত করে। এই টিভিও খুব ভালোভাবে দেয়ালে মাউন্ট করা যাবে, অথবা ব্যবহারকারীরা চাইলে এটিকে অ্যাডজাস্টেবল স্ট্যান্ডের ওপরও রাখতে পারেন।

এ অফার নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “আমাদের টেলিভিশনগুলো এমনভাবে ডিজাইন করা হয়েছে যেন তা সেরা পারফরমেন্স ও ক্রেতাদের সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিত করতে পারে। আমরা আমাদের ক্রেতাদের দেখাতে চাই, এই বিশ্ব কতোটা রঙিন আর বৈচিত্র্যময়! কনটেন্ট দেখার ক্ষেত্রে ক্রেতাদের সন্তুষ্টি নিশ্চিত করতে তাই একদম যথার্থ প্রযুক্তি নিয়ে হাজির হয়েছে ক্রিস্টাল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি সিরিজ। যাই হোক, এই সিরিজের টিভির ক্ষেত্রে ক্যাশব্যাক অফার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। ক্রেতারা আমাদের এই উদ্যোগ ভালোভাবে গ্রহণ করবেন বলে আশাবাদী আমরা।”

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img