Thursday, May 23, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরকো-ব্র্যান্ডেড স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও সিম্ফনি

কো-ব্র্যান্ডেড স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও সিম্ফনি

দেশের বাজারে কো-ব্র্যান্ডেড ফোরজি হ্যান্ডসেট এনেছে গ্রামীণফোন ও সিম্ফনি মোবাইল। সম্প্রতি রাজধানীর জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে এডিসন গ্রুপের স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি মোবাইলের সাথে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। এ পার্টনারশিপের আওতায় সিম্ফনি জি২৬ মডেলের মোবাইল পাওয়া যাবে বাজারে।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে হ্যান্ডসেটটির উন্মোচন করেন সিম্ফনির ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শহীদ এবং গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার (সিডিও) সোলায়মান আলম। এছাড়া আরও উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের হেড অব সেলস অ্যান্ড কাস্টমার ম্যানেজমেন্ট মোহাম্মদ আওলাদ হোসেন, সিম্ফনির হেড অব প্রোডাক্ট ম্যানেজমেন্ট অ্যান্ড সোর্সিং মুনিম মো. ইশতিয়াক ও হেড অব মোবাইল সেলস মোহাম্মদ আবু সায়েম।

ডিজিটালভাবে কানেক্টেড বাংলাদেশের জন্য স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধির লক্ষ্য নিয়ে অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ এ কো-ব্র্যান্ডেড স্মার্টফোন উন্মোচনের লক্ষ্য আরও বেশি মানুষকে ফোরজি কানেক্টিভিটির আওতায় নিয়ে আসা। এ পার্টনারশিপের ফলে, ক্রেতারা ছয় মাসের জন্য প্রতিমাসে পাবেন ২.৫ জিবি ডেটা ও ৫০ মিনিট টকটাইম। পাশাপাশি, ৪৯৯ টাকার বান্ডল মূল্যে ক্রেতারা পাবেন ১৫ জিবি ডেটা এবং ৩০০ মিনিট টকটাইম। এ অফারটি উপভোগ করতে ক্রেতাদের সিম্ফনি জি২৬ থেকে ডায়াল করতে হবে *১২১*১২৭৬#। সকল গ্রামীণফোন সেন্টার এবং এক্সপেরিয়েন্স সেন্টার সহ সিম্ফনির অনুমোদিত সেলস পয়েন্ট কিংবা জিপি অনলাইন শপ থেকে অর্ডার করা যাবে স্মার্টফোনটি।  

গ্রামীণফোনের সিডিও সোলায়মান আলম বলেন, ‘স্মার্টফোনকে সাশ্রয়ী করে তোলা বাংলাদেশ সরকারের ‘স্মার্ট বাংলাদেশ’ লক্ষ্য বাস্তবায়নের পূর্বশর্ত। এটা শুধুমাত্র স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহার বৃদ্ধিই করবে না, পাশাপাশি মানুষকে ডিজিটাল জীবনযাত্রায় অভ্যস্ত করে তুলতে ভূমিকা রাখবে। সমাজের অন্তর্ভুক্তি ও ক্ষমতায়নের মাধ্যমে এটা আমাদের ডিজিটালভাবে কানেক্টেড সমাজের সুবিধা উপভোগে সহায়তা করবে। অর্থবহ আরেকটি পার্টনারশিপের  চুক্তি স্বাক্ষর করতে পেরে আমি আনন্দিত। আমরা এমন একটি ভবিষ্যতের স্বপ্ন দেখি, যেখানে প্রযুক্তি প্রতিবন্ধকতা দূর করে জীবনের রূপান্তর ঘটাবে।’

সিম্ফনির ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শহীদ বলেন, “গ্রামীণফোনের সাথে পার্টনারশিপের মাধ্যমে আবারও যুগান্তকারী এক স্মার্টফোন নিয়ে আসতে পেরে সিম্ফনি থেকে আমরা আনন্দিত। এ পার্টনারশিপ দুই প্রতিষ্ঠানের একই লক্ষ্যেরই প্রতিফলন। অর্থনৈতিক সক্ষমতা নির্বিশেষে সবাই যেনো উদ্ভাবনের সুফল উপভোগ করতে পারেন, এ বিশ্বাসেরই প্রতিফল সিম্ফনি জি২৬। গ্রামীণফোন এবং সিম্ফনি মোবাইলের দক্ষতা এবং শক্তির সমন্বয়ে এই পার্টনারশিপ শিল্পখাতে অর্থপূর্ণ উদ্ভাবনের দৃষ্টান্ত তৈরি করবে।”

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img