কেন কিনবেন অপো ফোন ??

why oppo

ডিজাইন এবং  পারফরমেন্সের জন্য বর্তমান সময়ে গ্রাহকদের পছন্দের শীর্ষে আছে অপো স্মার্টফোন। সাম্প্রতিক সময়ে প্রতিষ্ঠানটি বাজারে এনেছে এফ সিরিজের নতুন স্মার্টফোন এফ১৫। সময়োপযোগী ফিচারের পাশাপাশি প্রফেশনাল ফটোগ্রাফির জন্য এরই মধ্যে গ্রাহকদের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে অপো এফ১৫।

ঈদ উৎসবকে সামনে রেখে যারা স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাদের প্রথম পছন্দ হতে পারে এফ সিরিজের এই ডিভাইসটি। কিন্তু কেন?

১. মাল্টিটাস্কিং এবং ল্যাগ ফ্রি পারফরমেন্সের জন্য স্মার্টফোনটিতে থাকছে ৮ গিগাবাইট র‍্যাম। এছাড়া দরকারি সব ফাইল ও ক্যামেরায় তোলা ছবি সংরক্ষণের জন্য আছে ১২৮ গিগাবাইটের স্টোরেজ স্পেস।

২. স্লিক ডিজাইনের অপো এফ১৫-এ আছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ। এর রিয়ার ক্যামেরার মূল সেন্সর ৪৮ মেগাপিক্সলের যাতে ব্যবহার করা হয়েছে ২৬ মিলিমিটার ওয়াইড লেন্স। এছাড়া আছে ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। একসাথে অনেকে সেলফি তোলার জন্য থাকছে ২৬ মিলিমিটার লেন্স সমৃদ্ধ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৩. স্মার্টফোনটিতে আছে ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সাথে থাকছে ২০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৩.০। এর মাধ্যমে মাত্র ৩০ মিনিটে ৫০% পর্যন্ত চার্জ দেওয়া সম্ভব হবে।

৪. স্মার্টফোন কেনার ক্ষেত্রে যে বিষয়গুলোকে প্রাধান্য দেওয়া হয়ে থাকে, তার মধ্যে অন্যতম হলো এর পারফরমেন্স। আর এ বিষয়টি নিশ্চিত করতে অপো এফ১৫-এ ব্যবহার করা হয়েছে অক্টাকোর প্রসেসর ও হেলিও পি৭০ চিপসেট। ফলে মাল্টিটাস্কিংয়েও ফোন ধীরগতির হবে না। ল্যাগ ফ্রি গেমিংয়ের জন্য ফোনটিতে আছে গেম বুস্ট ২.০ ফিচার। ফলে বিভিন্ন হাই গ্রাফিক্সের গেম খেলতে কোনো সমস্যায় পড়তে হবে না।

৫. স্মার্টফোন কেনার ক্ষেত্রে দামের বিষয়টিও বেশ গুরুত্বপূর্ণ। দারুণ ডিজাইন এবং দরকারি সব ফিচারের অপো এফ১৫ কেনা যাবে ২৬,৯৯০ টাকায়। তবে ঈদ উপলক্ষ্যে চলমান ক্যাশব্যাক অফারে এই ফোনটি কিনে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগও থাকছে।

*

*