Wednesday, May 22, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরকম্পিউটার পণ্যে ৪০% পর্যন্ত ছাড় দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক

কম্পিউটার পণ্যে ৪০% পর্যন্ত ছাড় দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক

ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, ট্যাবলেট, প্রিন্টার, মনিটর, স্পিকারসহ বিভিন্ন কম্পিউটার এক্সেসরিজ কেনায় নিশ্চিত সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, অনলাইনে ওয়ালটন ই-প্লাজা বা ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের ওয়েবসাইট থেকে ‘কম্পিউটার সামার ফেস্ট’ ক্যাম্পেইনের আওতায় এই সুবিধা দিচ্ছে ওয়ালটন। এতে রাইজেন প্রসেসর সমৃদ্ধ এভিয়েন সিরিজের ডেস্কটপে রয়েছে ১৭,৫১০ টাকা এবং ল্যাপটপে ৪,৫০০ টাকা পর্যন্ত ছাড়। রয়েছে ৬ মাসের ইএমআই সুবিধা।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার (সিবিও) তৌহিদুর রহমান রাদ জানান, ওয়ালটন সবসময়ই ক্রেতাদের বাড়তি সুবিধা দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় কম্পিউটার পণ্য কেনার ক্ষেত্রে এই বিশেষ ছাড় দিচ্ছে ওয়ালটন। ওয়ালটন কম্পিউটারের এসব সুবিধা চলছে ১০ মে, ২০২৩ থেকে। গ্রাহকদের জন্য এই সুবিধা থাকছে চলতি বছরের ৩০ জুন পর্যন্ত।

ক্যাম্পেইনের আওতায় অন্যান্য কম্পিউটার এক্সেসরিজ পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন মডেলের অ্যাকসেস কন্ট্রোল, ক্যাবল এন্ড কনভার্টার, কার্টিজ, সিসিটিভি, কুলার, হাব, পাওয়ার সাপ্লাই ইউনিট, রাউটার, স্মার্ট ওয়াচ, ট্যাবলেট, ওয়েইট স্কেল, পাওয়ার ব্যাংক, মেমোরি কার্ড, র‌্যাম, এসএসডি ড্রাইভ, মাউস, পেন ড্রাইভ, হেডফোন, ওয়াই-ফাই রাউটার, ইউএসবি ক্যাবল, স্পিকার, পাওয়ার সাপ্লাই ইউনিট, ইউপিএস ইত্যাদি।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের ওয়েবসাইট ওয়ালটন ডিজিটেক ডটকম (https://waltondigitech.com) থেকে ল্যাপটপ, কম্পিউটারসহ অন্যান্য আইটি পণ্য ও এক্সেসরিজ সম্পর্কে সব ধরনের তথ্য ও সেবা পাচ্ছেন গ্রাাহক। থাকছে ঘরে বসেই এই ওয়েবসাইট থেকে পণ্য কেনার সুবিধা। ডিজি-টেক ওয়েবসাইট থেকে পণ্য অর্ডার করতে সরাসরি ভিজিট করার যাবে- https://cutt.ly/g6syoVo এ লিঙ্কের মাধ্যমে। পাশাপাশি অনলাইনে ই-প্লাজা থেকে পণ্য অর্ডার করতে ভিজিট করা যাবে এই লিঙ্কে- https://cutt.ly/V6st79d। এ ছাড়া এই অফার সংক্রান্ত বিষয়ে বিস্তারিত জানতে রয়েছে ওয়ালটনের হেল্পলাইন নাম্বার ১৬২৬৭।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img