‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ‘ও ফ্যান নাইট’ উদযাপন করবে অপো

Oppo Fans Festival

চলমান ‘ও ফ্যানস ফেস্টিভ্যাল’ এর অংশ হিসেবে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের ফ্যানদের জন্য ‘ও ফ্যানস নাইট’ করার পরিকল্পনা নিয়েছে। অপো স্মার্টফোনপ্রেমীদের জন্য শুরু হওয়া এই ‘ও ফ্যানস ফেস্টিভ্যাল’ আকর্ষণীয় ছাড়সহ পুরোদমে চলছে। ফেস্টিভ্যাল চলাকালীন ফ্যানরা এক্সচেঞ্জ ও লটারির মাধ্যমে এফ১৭ সিরিজ কেনার ক্ষেত্রে ৭,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা এবং একইসাথে আরো বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে যাত্রা শুরুর ছয় বছর পূর্তি উপলক্ষে অপো এই বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে। এ উদ্যোগের মাধ্যমে ফ্যানদের সাথে অপো’র সম্পর্ক আরো সমুন্নত হবে। এফ১৭ সিরিজে ছাড় সুবিধা ছাড়াও ক্রেতারা ৬,০০০ টাকা মূল্যের স্ক্রিন ইনস্যুরেন্স সুবিধা পাবেন মাত্র ৩৯৯ টাকায়। এ ডিসকাউন্ট সুবিধা ও অফারগুলো যেকোন অপো স্টোর ছাড়াও অনলাইনে উপভোগ করা যাবে। লটারি ও এক্সচেঞ্জ অফারের আওতায় ফোনের ডিসকাউন্ট সুবিধা পাওয়া যাবে।

‘ও ফ্যানদের’ সাথে আরো বেশি সম্পৃক্ত হতে অপো মিউজিক ফেস্টিভ্যালসহ বিভিন্ন ধরনের অংশগ্রহণমূলক ইভেন্ট আয়োজনের পরিকল্পনা গ্রহণ করছে। বৈশ্বিক মহামারির এ সময়ে ইভেন্টগুলো সরকারের সকল নির্দেশনা মেনে ও সামাজিক দূরত্বের বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে আয়োজন করা হবে।

ফ্যানদের জন্য অপো সবসময় বিভিন্ন ধরনের বিশেষ ইভেন্ট ও অনুষ্ঠানের আয়োজন করে। ফেস্টিভ্যাল ও অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ফ্যানদের অপো বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/oppobangladesh) চোখ রাখতে হবে।

*

*