Monday, December 11, 2023
spot_img
Homeপ্রযুক্তি খবরওয়ালটনের দুই মডেলের মনিটর এখন আরো সাশ্রয়ী মূল্যে

ওয়ালটনের দুই মডেলের মনিটর এখন আরো সাশ্রয়ী মূল্যে

দেশের ডিজিটাল ডিভাইস বাজারে সাশ্রয়ী মূল্যে স্লিম ডিজাইনের মনিটর দিচ্ছে বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটন। ফুল এইচডি এলইডি ব্যাকলাইট ডিসপ্লেসমৃদ্ধ ওয়ালটনের ২১.৪৫ ইঞ্চির সিনেডি ডব্লিউডি২১৫ভি০৪ (WD215V04) মডেলের মনিটর আগের চেয়ে সাশ্রয়ী মূল্যে ৯ হাজার ৫৫০ টাকায় পাওয়া যাচ্ছে। আগে এই মডেলটির দাম ছিল ১২ হাজার ৮৫০ টাকা। আর ২১.৪৫ ইঞ্চির সিনেডি ডব্লিউডি২১৫ভি০৫ (WD215V05) মডেলের মনিটরটি কেনা যাচ্ছে ৯ হাজার ৯৫০ টাকায়। এই মডেলে দাম কমেছে ৩ হাজার ৬০০ টাকা।

নজরকাড়া ডিজাইন ও স্মুথ ফিনিশিং সমৃদ্ধ সিনেডি ডব্লিউডি২১৫ভি০৪ মডেলের মনিটরে ব্যবহারকারী ঝকঝকে ছবি দেখার অভিজ্ঞতা পাবেন। এই মনিটরটি ফুল এইচডি রেজুলেশন, ৭৫ হার্জ রিফ্রেশ রেট এবং ১২এমএস রেসপন্স টাইম ফিচার সমৃদ্ধ। বিল্টইন সাউন্ড সিস্টেম ছাড়াও এতে আরো রয়েছে একটি করে ভিজিএ, এইচডিএমআই ও ডিসি ইন পোর্ট। বহুমুখী কানেক্টেভিটি এই মনিটরটিকে গুরুত্বপূর্ণ কাজ ও গেম খেলা উভয়ের জন্য বেশ উপযোগি করেছে।

এদিকে ২১.৪৫ ইঞ্চির ডব্লিউডি২১৫ভি০৫ মডেলের মনিটরটির তিন দিকে রয়েছে ফ্রেমলেস ডিজাইন যা সহজেই প্রযুক্তিপ্রেমীদের নজর কাড়বে। সেই সাথে ব্যবহারকারী প্রিমিয়াম ফিল পাবেন। এর ডিসপ্লের রেজুলেশন ১৯২০ বাই ১০৮০ পিক্সেল আর এসপেক্ট রেশিও ১৬:৯। মনিটরটিতে রয়েছে ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং এঙ্গেল। ফলে ক্রিটিক্যাল এঙ্গেল থেকেও ব্যবহারকারী হাই-কোয়ালিটি পিকচার পাবেন। একুরেট কালার রিপ্রোডাকশনের সুবিধার্থে এতে ৩০০০:১ কনট্রাস্ট রেশিও রাখা হয়েছে। যার কালার গামুট ৭২% এনটিএসসি। ৭৫ হার্জ রিফ্রেশ রেটের কারণে জনপ্রিয় সব গেম খেলায় মিলবে আনন্দময় অভিজ্ঞতা। এই মনিটরে রয়েছে দুটি এইচডিএমআই, একটি ডিসপ্লে ও ডিসি ইন পোর্ট। এতে রয়েছে দুই ওয়াটের দুইটি বিল্ট ইন স্পিকার। ফলে আলাদা অডিও ডিভাইসের সংযোগ ছাড়াই ব্যবহারকারী প্রয়োজনীয় অডিও সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি এতে রয়েছে অডিও ইন পোর্ট।

ওয়ালটন মনিটরে স্পেয়ার পার্টসসহ ৩ বছরের সার্ভিস ওয়ারেন্টি সুবিধার পাশাপাশি প্যানেল ও অ্যাডাপ্টার অথবা পাওয়ার সাপ্লাই বোর্ডে ১ বছরের ওয়ারেন্টি সুবিধা পাচ্ছেন ক্রেতারা।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img