Thursday, February 2, 2023
spot_img
Homeপ্রযুক্তি খবরওয়ারেন্টির মেয়াদ ২০ বছর করলো-স্যামসাং

ওয়ারেন্টির মেয়াদ ২০ বছর করলো-স্যামসাং

স্যামসাং ওয়াশিং মেশিন ও রেফ্রিজারেটরের ডিজিটাল ইনভার্টার কম্প্রেসার ও ডিজিটাল ইনভার্টার মোটরের ওয়ারেন্টির মেয়াদ বাড়িয়েছে  স্যামসাং। এর আগে এই ওয়ারেন্টির সময়সীমা ছিলো  ১০ বছর। ওয়ারেন্টির মেয়াদ ২০ বছর করার ফলে ক্রেতারা এখন স্যামসাংয়ের রেফ্রিজারেটর ও ওয়াশিং মেশিন আরো আস্থার সঙ্গে কিনবেন বলে আশা করছেন প্রতিষ্ঠানটির সংশ্লিষ্টরা।

নতুন এ উদ্যোগের ফলে স্যামসাং রেফ্রিজারেটর ও স্যামসাং ওয়াশিং মেশিনের পার্টসগুলো (সরঞ্জামগুলো) আরো দীর্ঘসময় ধরে সেবা প্রদান করবে। কোন ধরনের দুর্ঘটনার ক্ষেত্রে স্যামসাং বিনামূল্যে সার্ভিসিং (সেবা) ও পার্টসগুলো রিপ্লেসমেন্ট  (পরিবর্তন) সুবিধা দিবে, যা ক্রেতাদের পণ্য ব্যবহারের সর্বোচ্চ অভিজ্ঞতা নিশ্চিত করবে।     

স্যামসাংয়ের নতুন এ উদ্যোগটির প্রাথমিক উদ্দেশ্য হলো স্যামসাংয়ের পণ্যগুলোর প্রতি ক্রেতাদের আস্থাকে আরো জোরদার করা। ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা থাকায় এ পণ্যগুলো  কেনার সময় ক্রেতারা থাকবে আরো  নির্ভার।

এ নিয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “স্যামসাং সবসময়ই সম্ভাবনাময় নতুন কিছু করার ক্ষেত্রে নিজেদের সচেষ্ট রাখে এবং উন্নত সেবা প্রদানে যে অঙ্গীকার রয়েছে তা পূরণে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করে। স্যামসাং রেফ্রিজারেটর আর ওয়াশিং মেশিন ইতোমধ্যেই কার্যকারিতা ও স্থায়িত্বের দিক থেকে ভোক্তাদের মধ্যে সুনাম অর্জন করেছে। ক্রেতাদের জন্য আমাদের নিরলস উদ্ভাবনী সেবা প্রদানের ধারাবাহিকতায় ২০ বছরের ওয়্যারেন্টি সুবিধা ক্রেতাদের সেবাদানের ক্ষেত্রে নিঃসন্দেহে নতুন মাত্রা যোগ করবে। ক্রেতাদের পণ্য সামগ্রী ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে আমরা আমাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহত রাখবো বলে আমরা প্রত্যাশী।”

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img