Thursday, February 9, 2023
spot_img
Homeগ্যাজেটসওয়াই সিরিজের নতুন স্মার্টফোন এনেছে ভিভো

ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন এনেছে ভিভো

এমন একটা স্মার্টফোন চাই যা দেখতে দুর্দান্ত এবং দামটাও হাতের নাগালে। তরুণদের এই প্রত্যাশা সব সময়। স্মার্টফোন নির্মাতা ভিভো এই বিষয়টি লক্ষ্য রেখেই উদ্ভাবনে নজর দিয়েছে। দেশের বাজারে নিয়ে এসেছে ভিভো ওয়াই০২এস।

বছর শেষে আসা এই বাজেট ফোন এগিয়ে থাকবে পারফরম্যান্সে। ওয়াই০২এস এ ব্যবহার করা হয়েছে ৫ হাজার মিলিএম্পিয়ার ব্যাটারি। এতে একবার ফোনে চার্জ দিয়ে সারাদিন নিরবিচ্ছিন্নভাবে কাজ করা সম্ভব। গেমিং করলে এক চার্জে একটানা সাত ঘণ্টা সাপোর্ট দেবে ওয়াই০২এস।

২.৫ ডি স্লিম বডি ডিজাইনের কারণে ভিভো ওয়াই২০এস এক স্টাইলিশ লুক দেয় আবার সহজে বহনও করা যায়। ৬.৫১ ইঞ্চির হ্যালো ফুলভিউ ডিসপ্লের স্মার্টফোনটিতে কোন ধরণের ল্যাগ ছাড়াই গেমিং করা যাবে সেই সাথে নিরবিচ্ছিন্নভাবে ভিডিও দেখা যাবে।

ভিভো ওয়াই০২এস স্মার্টফোনটিতে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে অনায়াসে সব মেমোরি ফোনে স্টোর করা সম্ভব। ভিভো ওয়াই০২এসে মিডিয়া টেক হেইলো পি৩৫ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে একই সাথে অনেক কাজ কোন ধরনের ল্যাগের ঝামেলা ছাড়াই করা সম্ভব।

ডিভাইসটিতে ৮ মেগা পিক্সেলের রেয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, সেই সাথে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় ২.২ অ্যাপারচার ব্যবহার করা হয়েছে। এছাড়া ওয়াই২০ এসে ফেইস বিউটি এবং টাইম ল্যাপস ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে প্রফেশনাল ছবি ভিভো ওয়াই০২ এস এ তোলা সম্ভব।

দুইটি আর্কষণীয় কালার ফ্লোরাইট ব্ল্যাক এবং ভাইব্রেন্ট ব্লু ভিভো ওয়াই০২এস পাওয়া যাচ্ছে। আপনার হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর বা ভিভোর ই স্টোরে পেয়ে যাবেন ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই০২এস। স্মার্টফোনটির মূল্য ১২৫৯৯হাজার টাকা।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img