এসএসএলকমার্জ এবং ভিসার ‍ক্যাম্পেইন

save and save

বাংলাদেশের সর্ববৃহৎ পেমেন্ট গেটওয়ে ও মার্চেন্ট পরিশোধ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এসএসএলকমার্জ এবং বিশ্বের শীর্ষস্থানীয় পেমেন্ট টেকনোলজি প্রতিষ্ঠান, ভিসা যৌথ উদ্যোগে আবারো নিয়ে এলো “Save & Save” ক্যাম্পেইন।

এসএসএলকমার্জ এবং ভিসা যৌথভাবে বিগত সময়ের মতো এবারও বাংলাদেশের ই-কমার্স খাতে কেনাকাটা বিষয়ক সচেতনতা বৃদ্ধি ও মানোন্নয়নে বেশ কয়েকটি উদ্যোগ নিয়েছে। এ সকল উদ্যোগ গ্রহণের ফলে ই-কমার্স প্রতিষ্ঠানসমূহ মিডিয়াতে প্রচারণা পাওয়ার পাশাপাশি গ্রাহকদের ক্যাশ-বিহীন লেনদেনের অভ্যাসকে আরও জোরদার করছে।

দুই মাসব্যাপী এই ক্যাম্পেইনে রয়েছে আকর্ষণীয় ছাড়, বোনাস এবং ক্যাশব্যাক অফার। এতে ২০% বোনাস (সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত) দিচ্ছে Easy.com.bd, ২০% ছাড় (সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত) দিচ্ছে HungryNaki.com, ১০% ছাড় (সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) দিচ্ছে 10 Minute School, ১০% ছাড় (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) দিচ্ছে shadmart, ১৫% ক্যাশব্যাক (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Dhaka Electric Supply Company (DESCO), ১৫% ক্যাশব্যাক (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Northern Electricity Supply Company Ltd (NESCO), ১০% ছাড়ে (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) দিচ্ছে ghorebazar.com, ১০% ছাড়ে (সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) দিচ্ছে HULKENSTEIN, ৭% ছাড়ে (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Buy Tickets, ১০% ছাড়ে (সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) দিচ্ছে BDSHOP.COM, ১০% ছাড়ে (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) দিচ্ছে thrivingskill, ১০% ছাড়ে (সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) দিচ্ছে Diabetes.com.bd, সকল পরিষেবায় ১০% ছাড় দিচ্ছে Prava Health।

এসএসএলকমার্জ প্ল্যাটফর্ম পিসিআই ডিএসএস (পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড) সার্টিফায়েড এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক পিএসও (পেমেন্ট সিস্টেমস অপারেটর) হিসেবে লাইসেন্সপ্রাপ্ত। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত কমপ্লায়েন্স সার্টিফিকেশন পিসিআই ডিএসএস, যেটি প্রদান করে পিসিআই সিকিউরিটি স্ট্যান্ডার্ডস কাউন্সিল। অনলাইনে কেনাকাটা করতে পেমেন্ট প্রদান করার সময় কার্ডের তথ্য সংরক্ষণ, প্রক্রিয়াকরণ এবং ব্যবহারের জন্য গ্রাহকের কার্ডের তথ্যের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয় এই সার্টিফিকেশনের মাধ্যমে।

“Save & Save” ক্যাম্পেইনটি চলবে ১৮ নভেম্বর, ২০২১ পর্যন্ত।বিস্তারিত  www.sslcommerz.com/visa

*

*