Wednesday, April 24, 2024
spot_img
Homeগ্যাজেটসনতুন পন্যএপিক’ গ্যালাক্সি এস২৩ সিরিজ উন্মোচন করলো স্যামসাং

এপিক’ গ্যালাক্সি এস২৩ সিরিজ উন্মোচন করলো স্যামসাং

গ্যালাক্সি এস সিরিজের ফ্যানদের জন্য ২০২৩ সালের বহুল প্রতীক্ষিত ‘এপিক’ স্মার্টফোন গ্যালাক্সি এস২৩, গ্যালাক্সি এস২৩+ ও গ্যালাক্সি এস২৩ আলট্রা উন্মোচন করলো স্যামসাং। ২০০ মেগাপিক্সেল ক্যামেরা,  স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর ও গরিলা গ্লাস ভিক্টাস ২ এর মতো দুর্দান্ত সব ফিচার গ্যালাক্সি এস২৩ সিরিজের স্মার্টফোনগুলোতে ব্যবহার করা হয়েছে। যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিসকো থেকে গতকাল ডিভাইসগুলো বিশ্বব্যাপী উন্মোচন করা হয়। গ্যালাক্সি উন্মোচন অনুষ্ঠানের পর বাংলাদেশেও খুব দ্রুত গ্যালাক্সি এস২৩ আলট্রা’র প্রি-অর্ডার গ্রহণ করা শুরু হবে।  

গ্যালাক্সি এস২৩ সিরিজের মাধ্যমে স্যামসাং বাজারে নিয়ে এসেছে নতুন গরিলা গ্লাস ভিক্টাস ২। এটি হাত থেকে পড়ে গিয়ে ফোনের ক্ষতি হওয়া থেকে সুরক্ষা দিবে এবং ফোনের লাইফ সাইকেল ৪-৫ বছর পর্যন্ত বাড়াবে। গ্যালাক্সি এস২৩ আলট্রা, গ্যালাক্সি এস২৩+ ও গ্যালাক্সি এস২৩ ডিভাইসগুলয়তে যথাক্রমে ৬.৮ ইঞ্চি, ৬.৬ ইঞ্চি ও ৬.১ ইঞ্চির স্ক্রিন ব্যবহার করা হয়েছে। পাশাপাশি, তিনটি ডিভাইসের থাকবে ১,৭৫০ নিটস ডিসপ্লে ব্রাইটনেস।

বাংলাদেশে খুব শীঘ্রই গ্যালাক্সি এস২৩ আলট্রা প্রি -অর্ডারস শুরু হতে যাচ্ছে! সাথে থাকছে দুর্দান্ত সব অফারস! অফারস এর ব্যাপারে বিস্তারিত জানতে স্যামসাং এর ফেসবুক পেইজে চোখ রাখুন।

উন্মোচন করা প্রতিটি ফোনেই থাকবে অ্যান্ড্রয়েড ১৩, কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর (বাংলাদেশ সহ সব দেশে), ১২জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ। আগের জেনারেশনগুলোর তুলনায় স্ন্যাপড্রাগন প্রসেসর ২৫ শতাংশ বেশি দ্রুত হবে; যেখানে গেমস খেলার অভিজ্ঞতাকে আরও বাস্তবসম্মত করে তুলবে। একইসাথে, আগের চেয়ে ৪০ শতাংশ বেশি বিদ্যুৎসাশ্রয় করবে স্ন্যাপড্রাগন জেন ২।  

গ্যালাক্সি এস২৩ আলট্রায় থাকছে ওআইএস সহ ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, অটোফোকাস সহ ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ৩x অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং ১০x অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। আইএসওসিইএলএল এইচপি ২ এর মাধ্যমে ক্যামেরা আরও নিখুঁত ছবি তুলতে পারবে এবং একইসাথে, ৮কে ভিডিওর ক্ষেত্রে ৩০ ফ্রেমস পার সেকেন্ডের ফলে কম আলোতেও ঝকঝকে ভিডিও করতে পারবেন ব্যবহারকারীরা। বাংলাদেশে গ্যালাক্সি এস২৩ আলট্রা ডিভাইসটি ১২/৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। লো লাইট ফটোগ্রাফির জন্য ‘নাইটোগ্রাফি’ সহ দারুন সব ফীচার থাকছে গ্যালাক্সি এস২৩ আলট্রায়!

গ্যালাক্সি এস২৩ আলট্রায় থাকছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। পাশাপাশি, থাকছে ফাস্ট ওয়্যারলেস চার্জিং ও রিভার্স ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা। এই ফোনটি চারটি রঙে পাওয়া যাবে: ফ্যান্টম ব্ল্যাক, কটন ফ্লাওয়ার, এবং বোটানিক গ্রিন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img