উৎসব মুখর পরিবেশে হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮ হস্তান্তর

Huweai Y9

দেশব্যাপি উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৮-এর অগ্রিম বুকিং দেয়া ক্রেতাদের হাতে তুলে দিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)। ওয়াই সিরিজের এ ফ্ল্যাগশিপ মডেলটিতে আছে চারটি ক্যামেরা এবং হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে। উল্লেখ্য, গত ৩ এপ্রিল, ২০১৮ থেকে অগ্রিম বুকিং শুরু করে প্রতিষ্ঠানটি। মাত্র ছয় দিনে অভাবনীয় সংখ্যক আগ্রহী ক্রেতাগণ অগ্রিম বুকিং দিয়েছেন ফোনটির জন্য। এদিন নতুন এ ফ্ল্যাগশিপ ডিভাইসটির জন্য ক্রেতাদের মধ্যে দেখা গিয়েছে অভূতপূর্ব আগ্রহ। সম্মানিত ক্রেতারা দেশের বিভিন্ন শপিং সেন্টারগুলোতে দীর্ঘ সময় ধরে বিশাল লাইনে দাড়িয়ে থেকে তাদের প্রতিক্ষিত ওয়াই নাইন ২০১৮ হ্যান্ডসেটটি গ্রহণ করেছেন।

নতুন ফোনটিতে রয়েছে ৫.৯ ইঞ্চির হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে যা ১০৮০ x ২১৬০ রেজ্যুলেশন সমর্থন করে। ফলে গেমিং ও ভিডিও দেখার অভিজ্ঞতা হ্যান্ডসেটটিতে অসাধারন। ছবি তোলার জন্য এতে আছে ১৩ ও ২ মেগাপিক্সেলের রিয়ার এবং সেলফি তোলার জন্য ১৬ ও ২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি যা কিনা অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমচালিত। তিন জিবি র‌্যাম, ৩২ জিবি রম এবং হাই সিলিকন কিরিনের ২.৩৬+১.৭ গিগাহার্টজের ৬৪ বিটের অক্টা-কোর প্রসেসরের সমন্বয়ে হ্যান্ডসেটটি ব্যবহারকারীকে দেবে দুর্দান্ত পারফরম্যান্স। মজার বিষয় হচ্ছে হ্যান্ডসেটটিতে রয়েছে তিনটি কার্ড স্লট, যেখানে একই সঙ্গে দুটি সিম কার্ড ছাড়াও সর্বোচ্চ ২৫৬ জিবির একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করার সুবিধা। উন্নত নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিৎ করতে স্মার্টফোনটিতে যুক্ত করা হয়েছে ‘ফেস আনলক’ প্রযুক্তি।  নতুন ডিভাইস সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, “তরুণরা এখন চায় নিত্য-নতুন প্রযুক্তি। তাদের চাহিদা মেটাতে ওয়াই নাইন ২০১৮-এ আমরা যুক্ত করেছি হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে ও চার ক্যামেরা। এর সঙ্গে এতে রয়েছে শক্তিশালী হার্ডওয়্যার ও সফটওয়্যারের চমৎকার সমন্বয়। বাজারে নতুন হ্যান্ডসেটটি ব্যাপক সাড়া ফেলবে বলে আমরা আশা করছি। এর মাধ্যমে সম্মানিত গ্রাহকদের অকৃত্রিম ভালোবাসা ও আস্থা আরো একবার অর্জন করতে পারবো, যা আমাদের জন্য বিরাট সাফল্য।”

ফোনটি ক্রয় করা যাবে মাত্র ১৯,৫৯০ টাকায়। ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ১৪ দিনের মেয়াদে গ্রামীণফোনের চার জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়া মাত্র ৪০০ টাকা পরিশোধ করে এক বছরের পরিবর্তে দুই বছরের বিক্রোয়ত্তর সেবা পাবেন।
দেশের ৬৪টি জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপসহ অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে ওয়াই নাইন ২০১৮ ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

*

*