উন্মোচিত হলো পি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি২০ প্রো

P20 PRO

আজ ঢাকার গুলশানের হুয়াওয়ের  কাস্টমার সলিউশন ইনোভেশন অ্যান্ড ইন্ট্রিগ্রেশন এক্সপেরিয়েন্স সেন্টারে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করা হয় হুয়াওয়ে পি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি২০ প্রো। স্মার্টফোনের জগতে বিশ্বের প্রথম লাইকা লেন্সের তিন ক্যামেরার এই মোবাইলে রয়েছে অভূতপূর্ব এআই বা কৃত্রিম বুদ্ধিমত্তা ফিচার। অত্যাধুনিক প্রযুক্তি এবং শৈল্পিক নকশার হুয়াওয়ে পি২০ প্রো স্মার্টফোন ব্যবহারকারীদের দেবে অনন্য অভিজ্ঞতা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন, গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান ও অল রাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।  হুয়াওয়ে পি৯-এ লাইকা ডুয়াল ক্যামেরার মাধ্যমে স্মার্টফোন ফটোগ্রাফিতে নতুন মাত্রা যোগ করেছিলো হুয়াওয়ে। এবার পি২০ প্রো স্মার্টফোনে পেশাদার ও মানসম্মত ছবি তোলা যাবে কোনো প্রকার ঝামেলা ছাড়াই।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, “ডিজাইন এবং সৃষ্টিতে আমরা শিল্পীদের কাছ থেকে অনুপ্রেরণা নেই। লাইকার সঙ্গে আমাদের সফল সম্পর্কের ভিত্তিতেই হুয়াওয়ে পি২০ সিরিজের এই যাত্রা। হুয়াওয়ে পি২০ প্রো’র তিনটি লাইকা ব্যাক ক্যামেরা এবং শক্তিশালী এআই ফিচারগুলো সহজেই গ্রাহকের মন কেড়ে নিবে বলে আমাদের বিশ্বাস।”

স্মার্টফোন, ক্যামেরা ও লেন্সের ছবির গুণগত মান নিয়ে রেটিং-এর শীর্ষস্থানীয় উৎস ডিএক্সওমার্কে সর্বোপরি সর্বোচ্চ স্কোর ইতিমধ্যেই নিজেদের করে নিয়েছে হুয়াওয়ে পি২০ প্রো। স্মার্টফোনের বর্তমান বাজারে শুধুমাত্র হুয়াওয়ে পি২০ প্রো দিচ্ছে সর্বোচ্চ পিক্সেল বিশিষ্ট লাইকা তিন ক্যামেরা, যার বিশেষ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ৪০ মেগা পিক্সেল আরজিবি সেন্সর, একটি ২০ মেগা পিক্সেলের মনোক্রোম সেন্সর এবং টেলিফটো লেন্সের একটি ৮ মেগাপিক্সেলের সেন্সর। সেলফি তোলার জন্য হুয়াওয়ে পি২০ প্রো-তে থাকছে অত্যাধুনিক সৌন্দর্যকরণ এবং থ্রিডি পোট্রেইট লাইটিং সমৃদ্ধ ২৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। উপযুক্ত স্কিন টোন ঠিক করে সুন্দর সেলফি তোলার অভিজ্ঞতা দেবে এই স্মার্টফোন।  ৬.১ ইঞ্চি স্ক্রিন, দৃষ্টি-নন্দন বেজেল, বই পড়া এবং গেম খেলার জন্য ফোনের চমৎকার স্ক্রিন থেকে বডির আনুপাতিক হারসমৃদ্ধ এই স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম।

হুয়াওয়ে পি২০ প্রো ক্রয়ে গ্রামীণফোন দিচ্ছে অসাধারণ সব অফার। অত্যাধুনিক এই স্মার্টফোন অগ্রিম বুকিংয়ে গ্রামীণফোনের গ্রাহকরা পাচ্ছেন ৭ দিন মেয়াদী ৬ জিবি ইন্টারনেট ডাটা একদম ফ্রি। এছাড়া, উক্ত ক্রেতারা ৭ দিন মেয়াদের ৪ জিবি ডাটা কিনতে পারবেন মাত্র ১৪৯ টাকায় এবং এটি ৩ মাসে সর্বোচ্চ ৬ বার ক্রয় করা যাবে। গ্রামীণফোনের গ্রাহকরা মাত্র ১০,০০০ টাকায় ৩০ মে, ২০১৮ থেকে হুয়াওয়ে পি২০ প্রো’র অগ্রিম বুকিং দিতে পারবেন। আগামি ৩ জুন, ২০১৮ পর্যন্ত অগ্রিম বুকিংয়ের সুযোগ থাকবে। হুয়াওয়ে পি২০ প্রো’র বুকিং দিতে https://www.grameenphone.com/shop/pre-order/devices/phones -এই লিংকে যেতে হবে।

গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, “বাংলাদেশে হুয়াওয়ে পি২০ প্রো উন্মোচনে সঙ্গে থাকতে পেরে গ্রামীণফোন গর্বিত। গ্রামীণফোনের আধুনিক ও দুর্দান্ত নেটওয়ার্কের সঙ্গে হ্যান্ডসেটটির ব্যবহার গ্রাহককে দেবে চমৎকার অভিজ্ঞতা। স্টেট-অব-দ্যা-আর্ট প্রযুক্তির সমন্বয়ে তৈরি শক্তিশালী এ হ্যান্ডসেটটির সঙ্গে গ্রামীণফোনের আকর্ষনীয় ডাটা অফার আমাদের শক্তিশালী অংশীদারত্বের প্রমান। দেশব্যাপি গ্রামীণফোন নিজেদের স্টেট-অব-দ্যা-আর্ট ফোরজি নেটওয়ার্ক বিস্তৃত করছে। অত্যাধুনিক এ ফোরজি নেটওয়ার্কের সঙ্গে হুয়াওয়ে পি২০ প্রো-এর ব্যবহার হবে দুর্দান্ত।” স্মার্টফোনটি মূল্য ৮২,৯৯০ টাকা। আজ থেকে যারা হুয়াওয়ে পি২০ প্রো অগ্রিম বুকিং দিচ্ছেন তাদের সবার জন্য সুযোগ থাকছে ‘প্লে উইথ সাকিব’ অফারে অংশ নেয়ার।

আগামি ৫ জুন, ২০১৮ তারিখ থেকে হুয়াওয়ে ব্র্যান্ড শপ থেকে নতুন এই স্মার্টফোন ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা। দেশজুড়ে ৬৪ জেলায় হুয়াওয়ের ব্র্যান্ড শপ থেকে এই ফোন ক্রয়ে গ্রাহকদের জন্য থাকছে ১২ মাসের ইএমআই / কিস্তি সুবিধা। এছাড়া অগ্রিম বুকিংয়ের সময়ে জিপি চ্যানেল থেকে হুয়াওয়ে পি২০ প্রো ক্রয়ে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ ২৪ মাসের কিস্তি সুবিধা। স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ব্র্যাক ব্যাংক, দ্যা সিটি ব্যাংক এবং ট্রাস্ট ব্যাংকের কার্ড দিয়ে কিস্তি সুবিধা গ্রহণ করা যাবে।

*

*