উইশফুল নিউ ইয়ার ২০১৮

samsung

কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ, গ্রাহকদের জন্য আকর্ষণীয় নিউ ইয়ার উপহার হিসেবে সম্প্রতি নিয়ে এলো ‘উইশফুল নিউ ইয়ার ২০১৮’ ক্যাম্পেইন। গ্রাহকরা স্যামসাং-এর টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন কিনে জিতে নিতে পারবেন বেডরুম ফার্নিচার সেট ও হোম অ্যাপ্লায়েন্স সেট-এর আকর্ষণীয় একটি মেগা অফার। এছাড়াও থাকছে ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন একটি স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স জেতার সুযোগ।

কিউএলইডি টিভি কিনলে গ্রাহকরা পাবেন গ্যারান্টিসহ ফ্রি হোম থিয়েটার সিস্টেম এবং ৬৫” ইউএইচডি টিভি কিনলে পাবেন গ্যারান্টিসহ ফ্রি সাউন্ড বার। অন্যান্য মডেলের টিভি কিনলে গ্রাহকরা পাবেন ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অন্যদিকে প্রিমিয়াম মডেলের যেকোনো রেফ্রিজারেটর কিনলে পাবেন ৪৩” টিভি এবং অন্যান্য মডেলের রেফ্রিজারেটর কিনলে পাবেন ৬,৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। যেকোনো রেফ্রিজারেটর কিনলে গ্রাহকরা সাথে পাবেন ১৫ পিস কন্টেইনার সেট-এর একটি গিফট বক্স। আর একসাথে ৩টি ইনভার্টার এসি কিনে জিতে নিতে পারবেন ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “২০১৭ তে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ অগ্রগতি ও উন্নতির ক্ষেত্রে অসাধারণ মাইলফলক অর্জন করতে সক্ষম হয়েছে। নতুন বছরকে আরও আকর্ষণীয় করতে, আমরা ‘উইশফুল নিউ ইয়ার’ ক্যাম্পেইনটি নিয়ে এসেছি। আশা করছি ২০১৮ সবার জন্য অনেক বেশি আনন্দের এবং সফলতার বছর হবে।”

এই বছরের ৩১ জানুয়ারি পর্যন্ত স্যামসাং-এর স্মার্ট প্লাজা এবং নির্দিষ্ট ব্র্যান্ড শপ ফেয়ার ইলেক্ট্রনিকস লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‍্যাংগস ও সিঙ্গার এর স্যামসাং অনুমোদিত শো-রুম গুলোতে গ্রাহকরা স্যামসাং-এর নতুন এই অফারটি উপভোগ করার সুযোগ পাবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.facebook.com/samsungbangladesh. আগ্রহী গ্রাহকরা কোন তথ্য জানতে চাইলে ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি) অথবা ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে ফোন দিতে পারেন।

 

*

*