Wednesday, April 24, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরওয়ালটনের ঈদ উল্লাস অফার

ওয়ালটনের ঈদ উল্লাস অফার

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কম্পিউটার পণ্য ও এক্সেসরিজ কেনায় ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। অনলাইন থেকে ওয়ালটন ডেস্কটপ, ল্যাপটপ, অল-ইন-ওয়ান পিসিসহ সব ধরনের পণ্য ও এক্সেসরিজে ‘ঈদ উল্লাস অফার’ শীর্ষক এই সুবিধা পাচ্ছেন গ্রাহকরা। ঈদ উপলক্ষ্যে দেয়া এ সুবিধা উপভোগ করা যাচ্ছে ৩০ এপ্রিল ২০২৩ পর্যন্ত।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চীফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, দেশের একমাত্র ল্যাপটপ, কম্পিউটার ও ট্যাব উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। সবার হাতে সাশ্রয়ী মূল্যে বাংলাদেশে তৈরি প্রযুক্তিপণ্য পৌঁছে দিচ্ছে ওয়ালটন। যা দেশের ডিজিটালাইজেশনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ক্রেতারা যাতে সহজেই প্রয়োজনীয় ডিজিটাল ডিভাইসটি হাতের নাগালে পেতে পারেন সে জন্য সারা বছরই সব শ্রেণি পেশার মানুষকে নানা সুবিধা দেয়া হচ্ছে। এবারের ঈদুল ফিতরেও কম্পিউটার পণ্য ও এক্সেসিরজ ক্রেতাদের জন্য ‘ঈদ উল্লাস অফার’ ঘোষণা করা হয়েছে।

তিনি জানান, ওয়ালটন ই-প্লাজা (https://cutt.ly/h4ORA3L) এবং ওয়ালটন ডিজি-টেক (https://cutt.ly/x4ORCoA) ওয়েবসাইট থেকে ঘরে বসেই পণ্য ক্রয়ে ‘ঈদ উল্লাস অফার’ উপভোগ করতে পারছেন গ্রাহকরা। ৬ মাসের ইএমআই (কার্ড পেমেন্ট) এর ক্ষেত্রেও এ সুবিধা থাকছে। পাশাপাশি ওয়ালটন ডিজি-টেক ওয়েবসাইট থেকে অর্ডারকৃত পণ্যে রয়েছে ফ্রি হোম ডেলিভারি।

বর্তমানে ৩২টি ব্র্যান্ড নামে ১৭টি ক্যাটাগরির ৪৪টি প্রযুক্তিপণ্য উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন কম্পিউটার। বছরব্যাপী মূল্যছাড়ের পাশাপাশি ইএমআই ও কিস্তি সুবিধা, এক্সচেঞ্জ অফারসহ ওয়ালটন কম্পিউটার পণ্য ও এক্সেসরিজে নানান ক্রেতাসুবিধা দেয়া হচ্ছে।

বর্তমানে বাজারে রয়েছে নানান মডেল ও ফিচারের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব, মনিটর, প্রজেক্টর, ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে, প্রিন্টার, টোনার, ইউপিএস, সিসিটিভি, অ্যাক্সেস কন্ট্রোল, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ওয়াই-ফাই রাউটার, নেটওয়ার্ক সুইচ, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, ইয়ারফোন, হেডফোন, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, কুলার, পাওয়ার সাপ্লাই, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি, টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল, কনভার্টার, ইলেকট্রিক বাইক ইত্যাদি।

মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img