ঈদ উপলক্ষে প্রযুক্তিপ্রেমীদের জন্য স্যামসাংয়ের অবিশ্বাস্য অফার

galaxy note 10

আসন্ন ঈদুল আজহায় প্রযুক্তিপ্রেমীদের উৎসবের আনন্দ বাড়িয়ে তুলতে স্মার্টফোন ক্রয়ে অবিশ্বাস্য নানা অফার নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। ক্রেতারা স্যামসাংয়ের “ঈদ মোবারক” ক্যাম্পেইনের আওতায় এ অফারগুলো উপভোগ করতে পারবেন।

ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে গ্যালাক্সি নোট ১০ লাইট ডিভাইসে ছয় হাজার টাকা মূল্য ছাড় দিচ্ছে স্যামসাং। মূল্য ছাড়ের পর ক্রেতারা ডিভাইসটি ৫৫,৯৯৯ টাকার পরিবর্তে ৪৯,৯৯৯ টাকায় ক্রয় করতে পারবেন। এছাড়াও, ৯৯,৯৯৯ টাকায় নতুন গ্যালাক্সি এস২০প্লাস অথবা ১ লাখ ২৯ হাজার টাকায় গ্যালাক্সি এস২০ আল্ট্রা ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাদের জন্য রয়েছে দু’টি অফার। ক্রেতারা এ দু’টি ডিভাইসটির যেকোনো একটি ক্রয়ে অফার হিসেবে বিনামূল্যে গ্যালাক্সি বাডস (১৫ হাজার টাকা সমমূল্য) নিতে পারবেন অথবা ১০ হাজার টাকা ক্যাশ ব্যাক সুবিধা গ্রহণ করতে পারবেন।

নির্দিষ্ট ডিভাইসে এক্সচেঞ্জ অফারে গ্যালাক্সি এস২০ সিরিজের কোনো স্মার্টফোন কেনার ক্ষেত্রেও ক্রেতারা ১০ হাজার টাকা ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। এছাড়াও, সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস কার্ডধারীরা গ্যালাক্সি এস২০ প্লাস ক্রয়ে সর্বোচ্চ ১৮ মাস পর্যন্ত শূন্য শতাংশ ইএমআই সুবিধা উপভোগ করবেন এবং এস২০ আল্ট্রা ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত শূন্য শতাংশ ইএমআই সুবিধা পাবেন।

আকর্ষণীয় এসব অফার ছাড়াও ঈদুল আজহা উপলক্ষে স্যামসাং বাংলাদেশ সম্প্রতি অনেকগুলো ডিভাইস উন্মোচন করেছে। স্যামসাং স্মার্টফোনপ্রেমীদের জন্য প্রতিষ্ঠানটি দেশের বাজারে ১১ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম০১ (৩/৩২জিবি), ১৪ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম১১ (৩/৩২জিবি), ১৮ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম২১ (৪/৬৪জিবি) এবং ২০ হাজার ৯৯৯ টাকায় এ ফোনটির ৬/১২৮ জিবি’র সংস্করণ, ২৩ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম৩১ (৬/৬৪ জিবি) এবং ২৭ হাজার ৯৯৯ টাকায় এ ফোনটির ৮/১২৮ জিবি সংস্করণ, ২৫ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এ৩১ (৬/১২৮ জিবি) এবং ২৯ হাজার ৯৯৯ টাকায় চলতি বছরের প্রথম প্রান্তিকে সর্বোচ্চ বিক্রি হওয়া ডিভাইস গ্যালাক্সি এ৫১ (৬/১২৮ জিবি) নিয়ে এসেছে।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “সাম্প্রতিক সময়ে বৈশ্বিক জরিপ অনুযায়ী, মোবাইলের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার আগের তুলনায় বেড়েছে। হালনাগাদ তথ্য থেকে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ব্যবহার এবং বন্ধু ও প্রিয়জনদের সাথে যুক্ত থাকতে মানুষ স্মার্টফোনে অধিক সময় ব্যয় করছে। এজন্য, আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে আমাদের বিভিন্ন ক্যাটাগরির পণ্যে আকর্ষণীয় অফার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। এ উদ্যোগটি আমাদের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের জন্য নতুন ও আকর্ষণীয় সুবিধা নিয়ে আসার ধারাবাহিক প্রতিশ্রæতিরই অংশ। “

*

*