ঈদে বাড়ি ফিরুন ইজিয়ারে

EzzyR Picture
নানারকম ঝুট-ঝামেলা, গাড়ি খোঁজা কিংবা ভাড়া নিয়ে যাদের চিন্তা, তাদের জন্য ইজিয়ার দিচ্ছে সহজ সমাধান। ইজিয়ারের অ্যাপে সহজেই পাওয়া যাবে ভ্রমণের জন্য সেডান, নোয়াহ কিংবা হাইএস গাড়ি। ঢাকা থেকে দেশের যে কোনো স্থানে যেতে সেবাটি দিচ্ছে ইজিয়ার।
দেশের প্রথম আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ারে (Ezzyr) এবার ঈদে দিচ্ছে নো ওয়েটিং চার্জ, নো টোল ফি, নো হিডেন চার্জসহ ন্যায্য ভাড়ার নিশ্চয়তা। এ ছাড়াও, থাকছে ঈদে ইজিয়ার ব্যবহার করে বাড়ি ভ্রমণে আকর্ষণীয় ডিসকাউন্ট। এই অফারের আওতায় ইজিয়ার ট্রিপে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন ইজিয়ার (Ezzyr) ফেসবুক ফ্যান পেজে এই ঠিকানায় facebook.com/ezzyrbd
ইজিয়ারের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মেহেদী হাসান ইমন বলেন, এই ঈদেও আমরা বাড়ি ফিরতে বিশেষ সেবা নিয়ে হাজির হয়েছি। ঈদে ইজিয়ারে বাড়ি যেতে চাইলে দেশের যে কোনো স্থানে আমরা পৌঁছে দিচ্ছি। এই সেবাটির সাথে যুক্ত হয়েছে ডিসকাউন্ট অফার। ঈদে সবাই পরিবারের সঙ্গে ঈদ আনন্দে মেতে উঠুক এটাই আমাদের চাওয়া।
এ ছাড়াও, আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবা দেয়ার পাশাপাশি ইজিয়ার দিচ্ছে ঢাকার ভেতরে এবং ঢাকা থেকে দেশের যে কোনো স্থানে জরুরি অ্যাম্বুলেন্স সেবা। ইজিয়ার অ্যাপের অ্যাম্বুলেন্স আইকনে ক্লিক করে মূহুর্তে পাওয়া যাবে জরুরি এই সেবাটি।

*

*