ঈদের ছুটিতেও হবে মশা প্রতিরোধক প্রোডাক্ট ডেলিভারি

eid holiday

চারিদিকে ডেঙ্গু রোগ নিয়ে আমরা সবাই আতঙ্কিত। এই রকম সময়ে eCourier.com.bd এবং Sarah & Shoukhin Jashim couture যৌথ উদ্যোগে এগিয়ে এসেছে মশার প্রতিরোধক প্রোডাক্ট হোম ডেলিভারির মাধ্যমে ডাকাস্থ মানুষের হাতে পৌঁছে দিতে। ইহা একটি “জিরো প্রফিট ইনিশিয়েটিভস” অর্থাৎ জনসাধারণের কাছে হোম ডেলিভারির মাধ্যমে মশা প্রতিরোধক ক্রিম পৌঁছে দেবার জন্য কোন প্রকার মুনাফা ছাড়াই কাজ করছে ইকুরিয়ার এবং ফেইসবুক ভিত্তিক পেইজ “সারা সৌখিন জশিম কচার”। এর সাথে বৃষ্টিতে পণ্যকে ক্ষতিগ্রস্ত হওয়া থেকে বাঁচানোর জন্য “সারা সৌখিন জশিম কচার” প্রতিটি ডেলিভারিতে ১০ টাকা মূল্যের বিশেষ প্যাকেজিং প্রদান করছে। ইকুরিয়ার পক্ষ থেকে সারা ঢাকায় এই পণ্যের ৮৫ টাকার সমমূল্যের ডেলিভারি চার্জ বহন করছে এবং এছাড়াও ঈদের দিন ব্যতীত অন্যোন্য ছুটিদিন গুলোতে শুধু মাত্র মশা প্রতিরোধক ক্রিম ডেলিভারি সুবিধা চালু রাখা হবে বলে নিশ্চিত করেছে।

অর্ডার বুকিং করার জন্য অবশ্যই “সারা সৌখিন জশিম কচার” এর অফিসিয়াল পেইজ থেকে বুকিং সম্পূর্ণ করতে হবে। সারা দেশে ডেঙ্গু জ্বরের প্রভাব কবলিত মানুষের এই হৃদয়বিদারক পরিস্থিতিতে এই যৌথ প্রচেষ্টা জনসাধারণের উপকৃত হবে বলে উদ্যোক্তারা আশা করছে।

চলুন আমরা আমাদের দায়িত্ব ঠিক মত পালন করি এবং আমাদের চারপাশ পরিষ্কার পরিছন্ন রাখি। আমাদের সচেতনতা এবং ঐক্যবদ্ধতাই পারে ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলা করতে।

*

*