একদিনে সর্বোচ্চ অর্ডারের রেকর্ড-রিয়েলমি সি-থ্রি

realme c3

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি গত ১৮ মে সি সিরিজের সর্বশেষ সংযোজন রিয়েলমি সি-থ্রি ইক্সক্লুসিভভাবে জনপ্রিয় ই-কমার্স সাইট ইভ্যালিতে বিশেষ মূল্যছাড়ে মাত্র ১০,০০০ টাকায় লঞ্চ করেছে। স্মার্টফোনটির খুচরা মূল্য ১০,৯৯০ টাকা । মাত্র ৬ ঘন্টার মধ্যে রিয়েলমি সি-থ্রি এর ৩,০০০ ইউনিটের বেশি অর্ডার পায় ইভ্যালি। এর ফলে এই ই-কমার্স সাইটে একই দিনে এই প্রাইজ সেগমেন্টে যেকোনো স্মার্টফোনের অনলাইন অর্ডারের ক্ষেত্রে আগের পূর্ববর্তী সব রেকর্ড ভাঙল রিয়েলমি সি-থ্রি।

বাংলাদেশে প্রথমবারের জন্য ট্রিপল ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও শক্তিশালী হেলিও জি সেভেন্টি প্রসেসর দিয়ে রিয়েলমি সি-থ্রি অনলাইনে লঞ্চ করা হয়। স্মার্টফোনটি এখন অফলাইন মার্কেটে পাওয়া যাচ্ছে এবং দেশের বেশ কিছু স্মার্টফোনের দোকানে পাওয়া যাবে।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এ বিষয়ে বলেন, “ইভ্যালিতে এক্সক্লুসিভভাবে লঞ্চ হওয়ার অল্প সময়ের মাঝেই রেকর্ড সংখ্যক রিয়েলমি সি-থ্রি ডিভাইস বিক্রি হয়েছে। আমরা বিশ্বাস করি, এটা সম্ভব হয়েছে ইভ্যালিতে নিবন্ধিত ২.২ মিলিয়নের অধিক যে বিশাল এক লয়্যাল কাস্টমার বেইজ আছে তাদের জন্য। আমরা আশা করি গ্রাহকদের এমন সাড়ায় রিয়েলমি বাংলাদেশের বাজার নিয়ে আরও অনুপ্রাণিত হবে। একই সাথে আগামীতেও নতুন সব ডিভাইস বাংলাদেশের বাজারে আনতে রিয়েলমি ইভ্যালিকে বেছে নিবে বলেও আমরা আশা করছি।”

দেশের সেরা পছন্দ রিয়েলমি সি-থ্রি স্মার্টফোনটিকে বলা হচ্ছে ট্রিপল ক্যামেরা গেম মনস্টার। ফোনটির পেছনে এআই ট্রিপল ক্যামেরা সেটআপে আছে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ফ্রন্ট ক্যামেরায় চমৎকার সব সেলফি ধারণের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে থাকছে অন্য ডিভাইজ চার্জ দেয়ার জন্য রিভার্স চার্জিং অপশন এবং এতে থাকছে মিডিয়াটেকের শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও জি সেভেন্টি প্রসেসর যা আপনার গেমিং অভিজ্ঞতাকে আরো পরিপূর্ণ করবে। রিয়েলমি সি-থ্রি -তে আছে ৬.৫ ইঞ্চির মিনি ডিউ ড্রপ ডিসপ্লে, যা গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক রিয়েলমি ইউআই। ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইটের রমে রিয়েলমি পাওয়া যাবে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড – এ দুটি রঙে।

মিডিয়াটেক এর শক্তিশালী হেলিও জি সেভেন্টি চিপসেট ২ গিগাহার্টজ গতিতে কাজ করতে পারে, যা যেকোনো প্রযুক্তিগত ব্যবহারে দিবে স্মুথনেস, আর দিবে অনন্য গেমিং অভিজ্ঞতা। এই চিপসেটে বিভিন্ন ওয়াইড অ্যাঙ্গেল, টেলিস্কোপিক, ম্যাক্রো লেন্সের মিশেলে চমৎকার ক্যামেরা সেটাপ তৈরি করা যায়, যা রিয়েলমি সি-থ্রিতেও দেখা গেছে।

*

*