ইনফিনিক্স হট ১০ স্মার্টফোনে থাকবে জি৭০ চিপসেটের সর্বোচ্চ গেমিং পারফরম্যান্স

infinix
তরুণ প্রজন্মের ব্র্যান্ড হিসাবে বিশ্বব্যাপী পরিচিত ইনফিনিক্স তাদের হট সিরিজের নতুন ফোন ‘ইনফিনিক্স হট ১০’ বাংলাদেশের বাজারে নিয়ে আসার প্রস্তুতি চূড়ান্ত করে ফেলেছে বলে সূত্রের মাধ্যমে জানা গেছে। মাত্র সাত বছর আগে বাজারে আসা ইনফিনিক্সের হট সিরিজটি এরই মধ্যে স্মার্টফোনের তরুণ ব্যবহারকারীদের প্রিয় হয়ে উঠেছে। অনলাইনে ফাঁস হয়ে যাওয়া ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে ব্যবহারকারীরা কি কারণে এ সিরিজের ফোনগুলো সবচেয়ে বেশি পছন্দ করেন এবং সে ফিচারগুলোর আরো বেশি উন্নত করা হয়েছে বলে মনে হচ্ছে। 
 
শিগগিরই বাজারে আসতে যাওয়া হট ১০ স্মার্টফোনটিতে মিডিয়া টেক জি৭০ গেমিং চিপসেটের সাথে ১২৮/৪ জিবি মেমরি থাকবে। স্মার্টফোনের জন্য জি৭০ চিপসেটকে গতি দানব মনে করা হয় তা কে না জানে। এরই সাথে নতুন ফোনটিতে বজ্রের গতি ও রোডরানারের ক্ষিপ্রতা সব যেন একসাথে মিশেছে। গুঞ্জন রয়েছে প্রসেসিং ক্ষমতা আরো বাড়িয়ে মসৃণ ও দ্রুতগতির উচ্চতর পারফরম্যান্সের গেমিং মোবাইল নিয়ে আসার লক্ষ্যে পাবজি মোবাইল গেম তৈরি প্রতিষ্ঠান টেনসেন্ট টেকনোলজিসের সাথে যুক্ত হয়েছে ইনফিনিক্স। 
 
এ ফিচারগুলোই নতুন ফোনের সব কিছু নয়। হট ১০ ফোনটিতে একটি বড়, শক্তিশালী ৫২০০ এমএএইচ ব্যাটারি থাকবে যা প্রায় ২৬ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিবে। এখন আপনি ভাবতেই পারেন, আকর্ষণীয় ডিসপ্লে ছাড়া শক্তিশালী ব্যাটারি দিয়ে কি হবে। আপনি ঠিকই ভাবছেন, তবে আপনাকে আশ্বস্ত করতে হট ১০ এ থাকবে ৬.৭৮ ইঞ্চির এইচডি + প্লাস ইনফিনিটি ও ডিসপ্লে। এর বড় ডিসপ্লে স্ক্রিন ও বিশাল ব্যাটারির মাধ্যমে আপনি নিরবচ্ছিন্ন গেমিং অভিজ্ঞতা পাবেন যা অন্য কোনো ডিভাইসে সম্ভব নয়। 
 
দ্রুতগতির সাথে ফোনটি দিয়ে সেলফি তোলার জন্য সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং এর পিছনে থাকা ১৬ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা ও এআই লেন্স প্রতিবারই আপনাকে চমকপ্রদ ছবি তোলতে সাহায্য করবে। অন্যান্য অত্যাধুনিক ফিচারসহ ফোনটিতে এক্সওএস ৭.০ এর সাথে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সফটওয়্যার থাকবে।
 
নতুন এ ফোনটি থাকা এমন সব অন্যান্য ফিচারের কারণে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে ডিভাইসটির বাজারে আসার দিনক্ষণ নিয়ে উচ্ছ্বাস দেখা গেছে। একসাথে এতসব সুবিধা কিভাবে পাওয়া যাবে তা নিয়ে যেন তাদের অপেক্ষার প্রহর শেষ হচ্ছে না। এতো কিছু পরেও, নতুন এ স্মার্টফোনটি উন্মোচনের পর বাজারে কি ধরনের ঝড় তোলে সেটাই দেখার বিষয়।

*

*