Wednesday, April 24, 2024
spot_img
Homeপ্রযুক্তি খবরইনফিনিক্সের শীত অফার

ইনফিনিক্সের শীত অফার

শীত আসন্ন, বাতাসে ঠান্ডা ঠান্ডা আমেজ এখনই টের পাওয়া যাচ্ছে। এই ঋতুকে স্বাগত জানাতে প্রস্তুত ইনফিনিক্স। শীত উপলক্ষে ক্রেতা ও ভক্তদের জন্য “উইন্টার ক্যাশব্যাক অফার” নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। এই সুযোগে ইনফিনিক্স ভক্তরা জিতে নিতে পারবেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

০৫ নভেম্বর থেকে শুরু হয়ে এই অফার চলবে পুরো মাস জুড়ে। নোট ৩০ সিরিজের স্মার্টফোন কিনে ক্রেতারা পাবেন ১,০০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক এবং থাকছে এই পরিমাণকে ১০,০০০ টাকা পর্যন্ত বাড়িয়ে নেওয়ার সুযোগ।

ক্যাম্পেইনটিতে অংশ নেওয়ার জন্য ক্রেতাদের আইএমইআই নম্বর ও শপ কোডের মতো নির্দিষ্ট তথ্যসহ ২৬৯৬৯ নম্বরে একটি এসএমএস করতে হবে। বিস্তারিত তথ্য জানা যাবে সারাদেশে বিস্তৃত ইনফিনিক্সের আউটলেটগুলো থেকে।

এই অফারের আওতায় আছে, নোট ৩০ এবং নোট ৩০ প্রো দুটি মডেলেরই ৮ জিবি+২৫৬ জিবি ভার্সনগুলো। নোট ৩০ প্রো-এর বাজারমূল্য ২৭,৯৯৯ টাকা এবং এর সাথে ক্রেতারা পাচ্ছেন ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার। নোট ৩০-এর ৮ জিবি+২৫৬ জিবি ভার্সন পাওয়া যাচ্ছে ২৩,৯৯৯ টাকায়।

এছাড়াও, নোট সিরিজের যেকোনো ফোন কিনলেই ক্রেতাদের জন্য থাকছে নেকব্যান্ড অথবা ব্র্যান্ড টি-শার্টের মতো উপহার। বাজারে বর্তমানে নোট ১২ এবং নোট ৩০ সিরিজের ফোনগুলো পাওয়া যাচ্ছে।

spot_img
আরও পড়ুন
- Advertisment -spot_img

সর্বাাধিক পঠিত

spot_img