আসছে মটোরোলা ই৬ প্লাস

Moto E6 plus

বাংলাদেশের বাজারে আসছে মটোরোলার নতুন বাজেট ফোন মটোরোলা ই৬ প্লাস। ৬.১ ইঞ্চি মাপের ওয়াটার ড্রপ ডিসপ্লের স্মার্টফোনটিতে রয়েছে হেলিও পি অক্টাকোর প্রসেসর। আরও থাকছে ৪ জিবি র‌্যাম ও ৬৮ জিবি রম।

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক (টেলিকম বিজনেস) সাকিব আরাফাত বলেন, ‘কোয়ালিটি, ডিজাইন এবং টেকনোলজির দিক দিয়ে মটোরোলার স্মার্টফোন বাজারে অনেকের চেয়ে এগিয়ে। বাজেট ফোন হিসেবে ইতোমধ্যে মটোরোলা বাজারে সুনাম অর্জন করেছে।’

মটো ই৬ প্লাসের বৈশিষ্ট্য:

‘মটো ই৬ প্লাস’ স্মার্টফোনটিতে থাকছে ৬.১ ওয়াটার ড্রপ ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম ও ৬৮ জিবি রম। স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে থাকছে হেলিও পি ২২, ২.০ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর। ফলে স্মার্টফোন প্রেমীরা গেমিংয়ে পাবেন ভালো অভিজ্ঞতা। আর ওয়াটার ড্রপ ডিসপ্লের ফোনটিতে রয়েছে ৮০ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও। স্মার্টফোনটিতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোনটির অন্যতম আকর্ষণ এর ক্যামেরা। ডুয়াল ক্যামেরা সিস্টেমের পেছন দিকে রয়েছে ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ও ফ্ল্যাশ। এছাড়া সামনের দিকে আছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটির বাজার মূল্য ১৬ হাজার টাকা হতে পারে। ফালে এই বাজেটের মধ্যে মটো ই৬ প্লাস বাজারে সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে।

*

*