আসছে ঈদে ২টি নতুন পণ্য উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি

realme eid

রিয়েলমি এই ঈদে তাদের নতুন দুটি ট্রেন্ডসেটিং পণ্য উন্মোচন করে সবাইকে চমকে দেওয়ার পরিকল্পনা করছে। পণ্য দুটি হলো – রিয়েলমি সি থ্রি – ট্রিপল ক্যামেরা গেম মনস্টার ও রিয়েলমি ব্যান্ড – লিভ ফিট, লিভ স্মার্ট। আগামী ১৭ মে একটি অনলাইন লঞ্চিং অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্র্যান্ডটি এই দুটি পণ্য উন্মোচন করবে।

২০১৮-এর মাঝামাঝি সময় প্রযুক্তি বাজারে আবির্ভাব ঘটে রিয়েলমির। লেটেস্ট ফিচার ও ট্রেন্ডসেটিং ডিজাইনের রিয়েলমির টেক-ট্রেন্ডি স্মার্টফোনগুলো তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। বাংলাদেশি তরুণদের মন জয় করতে সম্প্রতি তারা আনুষ্ঠানিকভাবে এদেশে তাদের স্মার্টফোন লঞ্চ করে। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের প্রয়োজন ও পছন্দের ব্যাপারে ধারণা পেতে রিয়েলমি একটি জরিপ চালায়, যেখানে ৬০ শতাংশের বেশি উত্তরদাতা দাবি করেন যে তারা ইউনিক ডিজাইনের একটি ফোনের প্রতি আগ্রহী যার ব্যাটারির ক্ষমতা হবে ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ার, থাকবে হাই রেজ্যুলেশন ফ্রন্ট ও মাল্টিপল ব্যাক ক্যামেরা সম্বলিত স্মুথ ইন্টারফেসের স্মার্টফোন, যার দাম হবে ৯,০০০ থেকে ১১,০০০ টাকার ভেতর। এ সকল ফিচার নিয়ে স্মার্টফোন ব্র্যান্ডটি নিয়ে এসেছে দেশের সেরা পছন্দ রিয়েলমি সি থ্রি ।

রিয়েলমি সি থ্রি – দেশের সেরা পছন্দ

এ স্মার্টফোনের পেছনে থাকছে এআই ট্রিপল ক্যামেরা সেটআপ যাতে আছে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ফ্রন্ট ক্যামেরায় চমৎকার সব সেলফি ধারণের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে থাকছে অন্য ডিভাইজ চার্জ দেয়ার জন্য রিভার্স চার্জিং অপশন এবং এতে থাকছে মিডিয়াটেকের শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও জি৭০ প্রসেসর যা আপনার গেমিং অভিজ্ঞতাকে আরো পরিপূর্ণ করবে। রিয়েলমি সি থ্রি -তে আছে ৬.৫ ইঞ্চির মিনি ডিউ ড্রপ ডিসপ্লে, যা গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক রিয়েলমি ইউআই। ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইটের রমে রিয়েলমি পাওয়া যাবে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড – এ দুটি রঙে।

রিয়েলমি ব্যান্ড – লিভ ফিট, লিভ স্মার্ট

তরুণদের ট্রেন্ডসেটিং এবং স্বাস্থ্যকর লাইফস্টাইলের সাথে এআইওটি পণ্যের অনন্য মেলবন্ধনের জন্য রিয়েলমি নিয়ে এসেছে রিয়েলমি ব্যান্ড।

এই পরিধানযোগ্য ডিভাইজে রয়েছে ২.৪ সেন্টিমিটারের বড় একটি কালার স্ক্রিন যা ৬৫,০০০ হাজার রঙের পাশাপাশি একই সাথে ৬৪টি বর্ণ প্রদর্শন করতে পারে। সরাসরি ইউএসবি চার্জিং এর সুবিধাসম্পন্ন এ ব্যান্ডটি হবে প্রযুক্তি-প্রেমীদের জীবনের এক নিখুঁত সঙ্গী। আপনার দৈনন্দিন ফিটনেস কার্যকলাপ ট্র্যাকিং এর পাশাপাশি এ ব্যান্ডে বিভিন্ন সোশাল অ্যাপস, এসএমএস এবং কলের নোটিফিকেশন পাওয়া যাবে। এছাড়াও সার্বক্ষনিক হার্ট রেট মনিটর এবং ইন্টেলিজেন্ট স্পোর্টস ট্র্যাকারের মাধ্যমে ৯টি বিভিন্ন খেলাধুলার মোড সমর্থন করে রিয়েলমি ব্যান্ড। এর পাশাপাশি রয়েছে আপনার ঘুমও মনিটর করা যাবে। ব্যান্ডে আইপি৬৮ রেটিং থাকায় ধুলো, ময়লা এবং পানির ঝাপটা নিয়েও ভাবতে হবে না। একটি লিংক অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ডায়েল ফেস। ৯০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ব্যান্ডটি পাওয়া যাবে হলুদ, কালো ও সবুজ – এ ৩ রঙে।

আগামী ১৭ মে, ২০২০ এক অনলাইন লঞ্চিং অনুষ্ঠানের মধ্য দিয়ে পণ্য দুটি আনুষ্ঠানিকভাবে বাজারে আনবে রিয়েলমি। এই লিঙ্কের মাধ্যমে যে কেউ এই অনলাইন অনুষ্ঠানটি দেখতে পারবেন: https://bit.ly/realme_C3_realme_Band_Launch_Event

*

*