আসছে অপো আর১৭ প্রো

Oppo R7

অপো প্রিমিয়াম আর সিরিজের সর্বশেষ সংস্করণ আর১৭ প্রো বাজারে নিয়ে আসতে যাচ্ছে। বিশ্বের দ্রুততম চার্জিং, সুপার VOOC, ‘ফাস্ট লেন’-এর সাথে লাইটিং ফাস্ট পারফরম্যান্স এক্সপেরিয়েন্স এবং একটি ‘হিডেন’ ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নিয়ে এবার হাজির হচ্ছে অপো।

এতে রয়েছে ওয়াটার ড্রপ নচ সম্পন্ন ৬.৪ ইঞ্চি ডিসপ্লে যার ৯১.৫% জুড়েই থাকছে স্ক্রিন। ওয়াটারড্রপের মূলভাব দ্বারা অনুপ্রাণিত নচ সম্পন্ন এই আর১৭ প্রো-তে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম যা পরিচালনা করবে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর। আর মেটাল এবং গ্লাসের সমন্বয়ে তৈরী ফোনের সুদৃশ্য কর্নারগুলো হাই-কোয়ালিটি ফিল এনে দেবে আপনার হাতের মুঠোয়।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো আর১৭ প্রো, দ্রুততম চার্জিং সুপার VOOC এবং ফাস্ট লেন পারফরম্যান্স এক্সপেরিয়েন্স সম্পন্ন একটি প্রিমিয়াম ফোন। প্রযুক্তির সাথে উদ্ভাবনের সম্পর্ক স্থাপনের মাধ্যমে এই ফোনটিকে মোবাইল ফটোগ্রাফি প্রেমিক ও তরূণ প্রজন্মের জন্য উৎসর্গ করা হলো। আমাদের বাংলাদেশী গ্রাহকেরা এই ফোনটিকে খুবই পছন্দ করবেন বলে আমি মনে করি”।

অপো আর১৭ প্রো-এর মাধ্যমে গ্রাহকেরা স্মার্ট ক্যামেরার সকল ধরনের ফিচার উপভোগ করতে পারবেন। পেছনে থাকছে ১২+২০ মেগাপিক্সেল সেন্সর যা ওআইএস এবং ওআইএস অপটিক্যাল স্ট্যাবিলাইজেশনে সক্ষম, এছাড়াও ভ্যারিয়েবল অ্যাপারচারের সুবিধা তো থাকছেই (এফ/১.৫-এফ/২.৪)। যখনই প্রাকৃতিক সৌন্দর্য সম্পন্ন সেলফি তোলার প্রসঙ্গ আসে, নিঃসন্দেহে এক্ষেত্রে অপোই সেরা। অপোর ২৫ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা আপনার সৌন্দর্যকে আরো ফুটিয়ে তুলবে। এর নন- রিমুভ্যাবল ৩৭০০ এমএএইচ ব্যাটারী দ্রুত চার্জিংয়ে সহায়তা করে। আর১৭ প্রো নিয়ে আসবে বহুল প্রতীক্ষিত সুপার VOOC ফ্ল্যাশ চার্জ যেটি ১০মিনিটের মাঝেই ৪০% চার্জ সম্পন্ন করতে সক্ষম হবে। শুধুমাত্র স্ক্রীনটি স্পর্শের মাধ্যমে মুহূর্তেই আপনি আপনার আর১৭ প্রো-টি আনলক করতে পারবেন। যা সম্ভব হচ্ছে অপো আর১৭ প্রো-তে থাকা আলট্রা-ফটোসেনসিটিভ সেন্সর এর কারনে যা সুস্পষ্ট ফিঙ্গারপ্রিন্ট ইমেজ নিশ্চিত করে। এছাড়াও অপো’র কালার ওএস ৫.২ খুবই আধুনিক, কার্যকরী ও ইউজার-ফ্রেন্ডলি।

*

*