আসছে অপোর নতুন ফোন

OPPOs Upcoming Device

কম আলোতে ছবি তোলা এবং সেলফির জন্য  ১৬ মেগাপিক্সেলের অটো সেলফ প্রটেকশন রাইজিং ক্যামেরার নতুন ফোন আসছে সেলফি এক্সপার্টখ্যাত অপো। ফোনটির মূল আকর্ষণ হিসেবে থাকছে, ৪৮+৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা।

নতুন ফোন অপোর এফ১১ প্রো’তে রয়েছে ২৩৪০ x ১০৮০ পিক্সেলের ৬.৫ ইঞ্চির প্যানারোমিক স্ক্রিন, ফুল এইচডি+ ডিসপ্লে, যেখানে পিক্সেল পার ইঞ্চি (পিপিআই) হচ্ছে ৩৯৭ এবং ফোনের বডি টু স্ক্রিন রেশিও ৯০.৯%। এফ১১ প্রো’তে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের চিপসেট। তবে, কোন সংস্করণ ব্যবহার করা হয়েছে তা এখনও অজানা। ফোনটিতে থাকবে ৬ জিবি র‌্যাম আর ইন্টার্নাল স্টোরেজ থাকছে ১২৮ জিবি। অপারেটিং সিস্টেম হিসেবে এতে রয়েছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই এর সাথে কাস্টমাইজড অপো কালার ওএস ৬.০।

ফোনটির অন্যান্য ফিচারগুলো হচ্ছে, সুপার স্লিম বেজেল ও নচ বিহীন ফোনটির দৈর্ঘ্য ১৬১.৩ মি.মি., প্রস্থ ৭৬.১ মি.মি. এবং ফোনটির পুরুত্ব ৮.৮ মি.লি.। ফোনটির ওজন ১৯০ গ্রাম। ফোনটি পাওয়া যাবে দু’টি রঙে- থান্ডার ব্ল্যাক এবং অরোরা গ্রিন। সাথে থাকছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের (এমএএইচ) বিশাল ব্যাটারি, আর সাথে থাকছে দ্রুত চার্জের জন্য ভুক ফ্ল্যাশ ৩.০।

এটি হবে অপোর দ্বিতীয় স্মার্টফোন যার সাথে রয়েছে মোটরাইজড রাইজিং সেলফি ক্যামেরা। ফোনটিতে ক্যামেরা রয়েছে একদম ওপরের দিকে মাঝামাঝি।

*

*