আপনি যখন পুলিশ ইন্সপেক্টর !!

robi-gaming

ওয়াপ ভিত্তিক গেমিং পোর্টাল ‘মিস্টেরি জোন’ চালু করলো মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। অপারেটরটির গ্রাহকরা গেমিং পোর্টালটির মাধ্যমে ভার্চুয়াল জগতে পুলিশ ইন্সপেক্টরের ভূমিকায় থেকে বিভিন্ন রকমের ‘কেস’ সমাধান করতে পারবেন।  পাশাপাশি গেম খেলে গ্রাহকরা আকর্ষণীয় পুরস্কারও জিততে পারবেন। এ সব পুরস্কারের মধ্যে রয়েছে স্মার্টফোন ও মোবাইল ফোন রিচার্জ। তবে এ জন্য খেলার মাধ্যমে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট অর্জন করতে হবে।

গ্রাহকরা গেমিং পোর্টালে (স্বংক্রিয়ভাবে চালু সুবিধার ফিচারসহ) দৈনিক দু’টি কেসের সমাধান করতে পারবেন বিনামূল্যে। তবে দৈনিক ২ টাকা সাবসক্রিপশন ফি প্রযোজ্য হবে। দৈনিক দু’টি কেসের সফল সমাধানের পর গ্রাহকরা অতিরিক্ত আরো ৫ টি কেস নিতে পারবেন যার জন্য ৫ টাকা চার্জ প্রযোজ্য হবে। সাবসক্রিপশন ফি ও অন্যান্য চার্জের সাথে সরকার নির্ধারিত ১৫ শতাংশ মূল্য সংযোজন কর (ভ্যাট), ৫ শতাংশ সম্পূরক শুল্ক ও ১ শতাংশ সারচার্জ যুক্ত হবে।

প্রথম যে গ্রাহক ১০ হাজার পয়েন্ট অর্জন কার পারবেন তিনি পাবেন সামস্যাং এস সেভেন এজ স্মার্টফোন। এরপর ১০ হাজার পয়েন্ট অর্জকারী দ্বিতীয় থেকে দশম স্থান অধিকারীরা পাবেন ৫০০ টাকার ইজি লোড এবং বাকি সব ১০ হাজার পয়েন্ট অর্জনকারী পাবেন ১০০ টাকার ইজিলোড।  মিস্টেরি জোন সাবসক্রাইব করার জন্য গ্রাহক স্টার্ট (START) স্পেস এমজি (MG) লিখে ২২৩৩ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএসে পোর্টালের লিঙ্ক পেয়ে যাবেন। অথবা সরাসরি

http://robi.mysteryzone.mobi সাইটটিতে ক্লিক করেও সাবসক্রাইব করা যাবে।  সার্ভিসটি বন্ধ করতে হলে স্টপ স্পেস এমজি অথবা (STOP) স্টপ স্পেস (ALL) অল লিখে  এসএমএস করতে হবে ২২৩৩ নম্বরে। অথবা ওয়াপ পোর্টালে ক্লিক করেও সহজে আনসাবক্রাইব করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন–  https://www.robi.com.bd/vas/multimedia/mystery-zone-gaming-portal

 

 

*

*