আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করছে স্যামসাং

womens day samsung

নারীর সমঅধিকার ও ক্ষমতায়ন নিশ্চিতকরণের লক্ষ্যে আজ আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করলো স্যামসাং বাংলাদেশ। ‘আই অ্যাম জেনারেশন ইক্যুয়ালিটি: রিয়ালাইজিং উইমেন’স রাইট’ প্রতিপাদ্যে স্যামসাং তাদের নারী ক্রেতাদের মাঝে সচেতনতা বৃদ্ধিতে কাজ করেছে।

বিশেষ এই দিনটিকে আনন্দময় করতে স্যামসাং নারী ক্রেতাদের বিভিন্ন ধরনের উপহার দেয়। নারী ক্রেতাদের মাঝে যারা বিভিন্ন আউটলেট থেকে স্যামসাংয়ের সেবা নিয়েছে ও স্যামসাংয়ের ইন-হোমের (আইএইচ) মাধ্যমে যেকোন কনজ্যুমার পণ্য মেরামত করিয়ে নিয়েছে, সমাজে তাদের ভূমিকার জন্য এই উপহার দেয় স্যামসাং। এছাড়াও, প্রতিষ্ঠানটি তাদের কল সেন্টারের মাধ্যমে সকল নারী ক্রেতাদের বিশেষ শুভেচ্ছা জানায়।

যে সকল নারীরা দেশজুড়ে থাকা স্যামসাংয়ের ৩৬টি অনুমোদিত সেবা কেন্দ্র থেকে বিভিন্ন ধরনের সেবা নিয়েছে এবং ইন-হোম সেবা গ্রহণ করেছে সমাজে তাদের কঠোর পরিশ্রমের স্বীকৃতি ও মনোবল বাড়াতে উপহার হিসেবে গোলাপ ও চকলেট দেয়া হয়।

এ আয়োজন নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘বিশ্বজুড়ে সমাজের উন্নয়নে নারীরা ইতিবাচক ভূমিকা রাখছেন। তা সত্ত্বেও, সামাজের মানোন্নয়নে তাদের এই অবদানের স্বীকৃতি খুব কমই মেলে। সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক পরিম-লে নারীদের বিভিন্ন অর্জনগুলোর জন্য তাদেরকে ধন্যবাদ জানানো সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আন্তর্জাতিক নারী দিবসে আমাদের নারী ক্রেতাদের জীবনে খানিকটা আনন্দ ছড়িয়ে দিতে পেরে আমরা আনন্দিত।’

*

*