আজ চট্টগ্রামের ইস্ট ডেলটা ইউনিভার্সিটিতে ক্যারিয়ার কার্নিভাল

2. PR Picture

সফল ক্যারিয়ার গড়তে শিক্ষার্থীদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করতে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড গত রবিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আয়োজন করে ‘রবি ক্যারিয়ার কার্নিভাল’। শিক্ষার্থীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী অনুষ্ঠিত হয় এই কার্নিভাল। ক্যারিয়ার কার্নিভালের উদ্বোধন করেন রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এসময় বিশ্ববিদ্যলয়ের ব্যবসা অনুষদের ডিন অধ্যাপক ড. এ.এফ.এম. আওরঙ্গজেব উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের উদ্দেশে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদ বলেন, পরবর্তী প্রজন্মের ডিজিটাল কোম্পানি হওয়ার লক্ষ্যে রবি কাজ করে যাচ্ছে। এর মানে আমরা আমাদের রূপকল্প বান্তবায়নে ব্যবসার প্রতিটি ক্ষেত্র নিয়ে নতুন করে ভাবছি এবং ডিজিটাল সল্যুশনগুলো অন্তর্ভূক্ত করছি। এ জন্য প্রয়োজন নতুন নতুন ধারণা, সৃজনশীল চিন্তাশক্তি, নিবেদিত প্রাণ ও কঠোর পরিশ্রম। আমরা নিশ্চিত এই আয়োজনের মাধ্যমে ডিজিটাল শ্রেষ্ঠত্ব অর্জনে আপনারা কীভাবে আমাদের পাশে দাঁড়াতে পারবেন তা আমরা জানতে পারব।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার কার্নিভাল আয়োজনে সার্বিক সহায়তার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান সিসিপিও। বন্দর নগরীতে পরিকল্পিত ক্যারিয়ার কার্নিভালগুলোর প্রথমটি হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। আজ একটি কার্নিভাল অনুষ্ঠিত হচ্ছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট)। চুয়েট’র উপাচার্য ড. মোহাম্মদ রফিকুল আলম আজ সকালে ক্যাম্পাসে ক্যারিয়ার কার্নিভালের উদ্বোধন করেন। আজ ১৪ নভেম্বর চট্টগ্রামের ইস্ট ডেলটা ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হবে এই কার্নিভাল।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী এই অনুষ্ঠানে রবি’র সিনিয়র ম্যানেজমেন্ট কর্মকর্তারা তাদের কর্মজীবনের নানা অভিজ্ঞতা শিক্ষার্থীদের কাছে তুলে ধরেন। রবি’র রিসোর্সিং অ্যান্ড অ্যামপ্লয়ার ব্র্যান্ডিং’র ভাইস প্রেসিডেন্ট জাভেদ পারভেজ রবি’তে কর্মজীবনের সুযোগ সম্পর্কে শিক্ষার্থীদেও অবহিত করেন। তিনি ডিজিটাল কোম্পানিতে রূপান্তরের জন্য রবি ম্যানেজমেন্ট টিমে’র প্রতি কোম্পানি কী প্রত্যাশা করেন তাও তুলে ধরেন।

*

*