আকাশ-স্যামসাংয়ের যৌথ ক্যাম্পেইন

Akash-samsung

গ্রাহকদের টিভি দেখার সুযোগ আরও বাড়িয়ে দিতে দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সেবাদাতা ব্র্যান্ড আকাশ ও দক্ষিণ কোরীয় বহুজাতিক প্রতিষ্ঠান স্যামসাং এক যৌথ উদ্যোগ নিয়েছে। এ ক্যাম্পেইনের আওতায় স্যামসাংয়ের ডিস্ট্রিবিউশন পার্টনার ফেয়ার ইলেক্ট্রনিক্স এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের নির্ধারিত শোরুমে ইউএইচডি কিংবা কিউএলইডি টিভির বান্ডল অফারে আকাশ সাশ্রয়ী মূল্যে কেনা যাবে।

চার কোম্পানির মধ্যে স্বাক্ষরিত কৌশলগত চুক্তি অনুযায়ী, ফেয়ার ইলেক্ট্রনিক্সের ৪০টি বিক্রয়কেন্দ্রে এবং ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের ৪৬টি বিক্রয়কেন্দ্রে নতুন বান্ডল অফারটি পাওয়া যাবে। আগামী ১ এপ্রিল থেকে ৩১ মে পর্যন্ত দুই মাসব্যাপী এ অফার চলবে। এই অফারের আওতায় গ্রাহকরা স্যামসাংয়ের ইউএইচডি অথবা কিউএলইডি টিভির সঙ্গে আকাশ সংযোগের উপর ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। একইসঙ্গে প্রথম রিচার্জে ১০০% ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা আকাশ অ্যাকাউন্টে। রিচার্জের পরিমাণ অনুযায়ী সর্বোচ্চ ১ হাজার ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে আকাশ অ্যাকাউন্টে।

রবিবার রাজধানীর গুলশানে দ্য ওয়েস্টিন ঢাকা হোটেলে চারটি প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো কমিউনিকেশন্সের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার লুৎফর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, হেড অব সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মোহাম্মদ মাকসুদুল গণি, স্যামসাংয়ের চিফ ম্যানেজার প্রডাক্ট প্ল্যানিং মোহাম্মদ জুলফিকার আলী, ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শহিদ আহমেদ আব্দুল্লাহ, ফেয়ার ইলেক্ট্রনিক্সের অপারেশন ডিরেক্টর ফিরোজ মোহাম্মদ।

বেক্সিমকো কমিউনিকেশন্সের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার লুৎফর রহমান বলেন, “প্রযুক্তির উন্নয়নের সঙ্গে সঙ্গে মানুষের চাহিদাতেও এসেছে নানামুখী পরিবর্তন। এখন মানুষ সাধারণ মানের টিভি দেখতে আগ্রহী নয়। তাঁরা চায় ঝকঝকে ছবি, স্পষ্ট শব্দ ও দ্রুত পারফর্ম করে এমন ধরণের টিভি দেখতে। শুধু আধুনিক টিভি সেট সে নিশ্চয়তা দেয় না। তার সঙ্গে দরকার আধুনিক প্রযুক্তির সংযোগও। দেশে প্রথমবারের মত বৈধভাবে সে সুযোগ নিয়ে এসেছে আকাশ।”

বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী ক্যাম্পেইনটি সম্পর্কে বর্ণনা দিয়ে বলেন, “আকাশ শহর ও গ্রামের গ্রাহকদের সমান অগ্রাধিকার দেয়। গহীন পার্বত্য অঞ্চল ও ছিটমহলেও পৌঁছে গেছে আকাশ। স্যামসাং, ইলেক্ট্রা ও ফেয়ার ইলেক্ট্রনিক্সের সঙ্গে এ পার্টনারশিপের ফলে সকল শ্রেণীর গ্রাহক বিশেষভাবে উপকৃত হবেন।”

দেশে সব শ্রেণীর গ্রাহকের কাছে জনপ্রিয় হয়ে উঠছে আকাশ। প্রান্তিক মানুষের জন্য টিভি দেখার সুযোগ বৃদ্ধিতে কাজ করছে দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম সেবাদাতা প্রতিষ্ঠানটি। সংযোগ ও মাসিক সাবস্ক্রিপশন মূল্য সর্বোচ্চ কমানোর পাশাপাশি বিভিন্ন অফার এবং পার্টনারশিপের মাধ্যমে গ্রাহকদের জন্য আকাশ সংযোগ আরও সাশ্রয়ী ও সহজলভ্য করার চেষ্টা চলছে।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

১৫ বছর ধরে বিশ্বে এক নম্বর টেলিভিশন স্যামসাং। সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে কোম্পানিটির ৩০টি সার্ভিস সেন্টার এবং ৯টি সার্ভিস ভ্যান রয়েছে। সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা কল সেন্টারের মাধ্যমে গ্রাহকদের সেবা দেওয়া হচ্ছে। এছাড়া গ্রাহকদের বাসায় ওয়াল মাউন্টসহ ফ্রি ইনস্টলশন করে দেয়া হয়।

*

*