‘আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ এ ক্যাম্পেইনে এয়ার টিকেট বিজয়ীদের পুরস্কার হস্তান্তর

Akash

‘আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ক্যাম্পেইনের প্রথম সপ্তাহে নতুন সংযোগ কিনে ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট পেয়েছেন তিন জন কুইজ বিজয়ী। এছাড়া দশ জন গ্রাহক পেয়েছেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি। আসন্ন আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ ২০২১ উপলক্ষে এই মেগা ক্যাম্পেইনটি চালু করেছে দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) আকাশ।

রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করা হয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের চিফ অপারেটিং অফিসার মনোজ কুমার দোভাল, চিফ ফাইনান্সিয়াল অফিসার মো: লুৎফর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী এবং হেড অফ সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মোহাম্মদ মাকসুদুল গণি।

`আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ক্যাম্পেইনের প্রথম সপ্তাহের এয়ার টিকেট বিজয়ীরা হলেন সিলেটের মোহাম্মদ আনোয়ার, ঢাকর মো: মাজাহার হোসেন খান এবং চট্টগ্রামের আল আমিন। এছাড়াও পুরস্কার হিসেবে স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন ঢাকর এ বি এম নোমান হোসেন ও ইমতিয়াজ আহম্মেদ জনি ।

১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ছয় সপ্তাহের এ ক্যাম্পেইনে প্রতি সপ্তাহে তিন জন করে কুইজ বিজয়ী পাবেন ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট। পরবর্তী দশ জন পাবেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি। এসময়ে নতুন আকাশ সংযোগ কিনে ১৭ অক্টোবরের মধ্যে রিচার্জ করলেই আকাশ অ্যাকাউন্টে পাবেন দুইশত টাকা নিশ্চিত ক্যাশব্যাক। ক্যাম্পেইনটি চলবে আগামী ১২ অক্টোবর, ২০২১ পর্যন্ত।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশে। একই সঙ্গে দেশের যে কোন আকাশ রিটেইল পয়েন্ট থেকে সহজে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

*

*