আইয়ুব বাচ্চুকে ভিন্ন আঙ্গিকে স্মরণ করলএয়ারটেল

Ayub Baccu

প্রয়াত কিংবদন্তী রকস্টার আইয়ুব বাচ্চুর অজানা গল্প নিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক এয়ারটেল। জনপ্রিয় সঙ্গীত শিল্পী পার্থ বড়ুয়া, মানাম আহমেদ, মাকসুদুল হক, তন্ময় তানসেন, বাপ্পা মজুমদার ও লাবু রহমানের কাছ থেকে আইয়ুব বাচ্চুর এসব গল্প সংগ্রহ করেছে অপারেটরটি। বাংলাদেশের কিংবদন্তী রকস্টার, জনপ্রিয় সঙ্গীত শিল্পী, কম্পোজার এবং এলআরবি ব্যান্ডের প্রতিষ্ঠাতা আইয়ুব বাচ্চু গত ১৮ অক্টোবর, ২০১৮ আমাদের ছেড়ে যান।

কিংবদন্তীতুল্য এই শিল্পী সম্পর্কে তারকাদেও মতামত শুনতে সঙ্গীতপ্রেমীরা এয়ারটেলবায ফেসবুক পেজে(acebook.com/airtelbuzz) এবং ইউটিউব পেজে(youtube.com/airtelbuz) ভিজিট করতে পারেন।

এ ভিডিওটিতে জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা ব্যক্তিগতভাবে আইয়ুব বাচ্চুর সাথে কাজ করার বিভিন্ন গল্প ও অভিজ্ঞতা বর্ণনা করেছেন। এয়ারটেলের তরুণ বন্ধুরা অনুপ্রেরণামূলক এসব গল্পের মাধ্যমে উৎসাহ পেতে পারেন। চলচ্চিত্রের গল্পগুলো তরুণদের গঠনমূলক জিনিসের প্রতি আরও আকৃষ্ট করতে সাহায্য করবে বলে অপারেটরটির প্রত্যাশা। এয়ারটেল আশাকরে এই উদ্যোগের মাধ্যমে তরুণদের মধ্যে আইয়ুব বাচ্চুর সঙ্গীত প্রতিভার প্রতি শ্রদ্ধা অটুট রাখতে সাহায্য করবে।

*

*