আইলাইফ ল্যাপটপ কিনে জিতুন স্বর্ণের চেইন

i lIFE

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে  আইলাইফের ল্যাপটপ কিনে সৌভাগ্যবান ক্রেতারা জিতে নিতে পারবেন স্বর্ণের চেইন। এছাড়া প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকছে কোনো না কোনো নিশ্চিত উপহার। মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক ব্র্যান্ড আইলাইফ বর্তমানে বিশ্বের ৫০টিরও বেশি দেশে সাফল্যের সঙ্গে ব্যবসা পরিচালনা করছে উল্লেখ করে অফার সম্পর্কে আইলাইফ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানান, অফার চলাকালীন আইলাইফের প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকবে স্ক্র্যাচ কার্ড। স্ক্যাচ কার্ড ঘষে ক্রেতারা পেয়ে যেতে পারেন স্বর্ণের চেইন। এছাড়া থাকছে স্মার্টফোন, স্মার্ট ওয়াচ, ট্যাবলেট পিসিসহ নিশ্চিত উপহার জেতার সুযোগ। বাজেটের মধ্যে দারুন সব ফিচার নিয়ে আইলাইফ ল্যাপটপ অফারের আওতায় থাকছে ১৪ ইঞ্চি ডিসপেল্গর জেড এয়ার, ১০.১ ইঞ্চি।

কনভার্টেবল টু ইন ওয়ান জেড বুক ডবিল্গউ , ৬ জিবি র‌্যামের ১৫.৬ ইঞ্চি পর্দার জেড এয়ার প্লাস, , কর্পোরেট আউটলুকের পছন্দ ১৩.৩ ইঞ্চি ডিসপেল্গ (ফরংঢ়ষধু), সমৃদ্ধ ফুল মেটাল বডি এবং ১২৮ জিবি এসএসডির জেড এয়ারি থ্র ল্যাপটপ। এছাড়া রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচ স্ক্রিনের অল ইন ওয়ান পিসি যাতে ৩ থেকে৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। সাশ্রয়ী মুল্যের স্লিম এবং হালকা ওজনের আইলাইফের ল্যাপটপ সর্বনিু ১৫ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। অফার ৬ মার্চ থেকে ৩১ মার্চ পর্যনত ¯দ্বক থাকা সাপেক্ষে চলবে।

নাসির উদ্দিন বলেন, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের ৫০টি দেশে সাফল্যের সঙ্গে ব্যবসা পরিচালনার পর আইলাইফ তিন বছর আগে বাংলাদেশে পথ চলা শুরু করে। সরাসরি দুবাই থেকে আমদানি করা গুণগত মানে যে কোনো আšøর্জাতিক ব্র্যান্ডের সমকক্ষ হলেও আইলাইফ অপেক্ষাকৃত কম দামে ল্যাপটপ বাজারজাত করে থাকে। এতে করে শিক্ষার্থীসহ মিড লেবেল ক্রেতাদের কাছে দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে আইলাইফ। এই ধারাবাহিকতায় স্বাধীনতার মাসে গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে ধামাকা অফার ঘোষণা করেছি আমরা।

তিনি বলেন, অফিস এবং ব্যক্তিগত কাজের উপযোগী প্রতিটি ল্যাপটপের বিশেষত্ব হচ্ছে এতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তির ইনটেল প্রসেসর, বাহারি ডিজাইন, জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম, সুলভ মহৃল্য এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি। বিস্তারিত ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৪

অফারটি দেশব্যাপী কম্পিউটার মার্কেটের স্টার টেক (আইডিবি, মাল্টিপ্লান সেন্টার, উত্তরা, বাড্ডা প্রগতি সরণি, রংপুর, চট্টগ্রাম), রায়ান্স কম্পিউটার (আইডিবি, মাল্টিপ্লান সেন্টার, ইস্টার্ন প্লাস শান্তিনগর, বানানি, উত্তরা, বগুড়া, রংপুর, রাজশাহী, বরিশাল, খুলনা, চট্টগ্রাম), ডলফিন কম্পিউটার (আইডিবি), টেক ভিউ(আইডিবি), কম্পিউটার ভিলেজ (চট্টগ্রাম), ড্যাফোডিল চট্টগ্রাম), সিগেট টেক (রংপুর), হাইফাই কম্পিউটার (সিলেট) টেকনো কেয়ার (আইডিবি) কম্পিউটার সোর্স, সুমাসটেক বসুন্ধরা সিটি সহ অনুমোদিত শো রুমে পাওয়া যাবে।

*

*