আইলাইফ ল্যাপটপে ৪ উপহার

i-life

ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে আইলাইফ ল্যাপটপে বিশেষ অফার ঘোষণা করেছে কম্পিউটার পণ্য আমদানিকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেক। প্রতিষ্ঠানটি শিক্ষার্থী ও অফিসের কাজের উপযোগী আইলাইফ জেড এয়ার ল্যাপটপের সঙ্গে উপহার হিসেবে দিচ্ছে পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ব্যাগ ও টি-শার্ট।

জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চালিত স্লিম ও হালকা ওজনের ল্যাপটপটিতে রয়েছে ১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লে,  ১.৮ গিগাহার্জ গতির ইন্টেল প্রসেসর, ২ জিবি ডিডিআরথ্রি র‌্যাম, ৩২ জিবি ইএমএসসি স্টোরেজ ওয়াইফাই, মাইক্রোএসডি প্রভৃতি ফিচার। ল্যাপটপটিতে ব্যবহƒত হয়েছে ১০ হাজার এমএএইচ ব্যাটারি যাতে টানা ৭ থেকে ৮ ঘণ্টা কাজ করা যায়।  ল্যাপটপটিকে লেখাপড়ার সহায়ক হিসেবে ব্যবহার করা যাবে। অটোক্যাড, ফটোশপ, ইলাস্ট্রেটর,  এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের জন্য ল্যাপটপটি অসাধারণ। অফিসের গুরুত্বপুর্ণ ই মেইল, প্রেজেন্টেশান, দ্রুত গতির ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ সব ধরনের কাজ করা যাবে।  ঘরে বসে ল্যাপটপটি কিনতে ভিজিট করুন https://www.startech.com.bd/i-life-zedair স্টারটেকের যেকোনো শাখা থেকে ল্যাপটপটি কিনলেই এসব উপহার পাওয়া যাবে।প্রতিটি ল্যাপটপে সাথে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। ল্যাপটপটির দাম মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকা। ইতিমধ্যে অফারটি চালু হয়েছে যা ২৫ জানুয়ারি পর্যন্ত চলবে।

স্টারটেকের আইডিবি ভবন, মাল্টিপ্লান সেন্টার (এলিফেন্ট রোড), সায়িদ গ্র্যান্ড সেন্টার (উত্তরা), চট্টগ্রাম ও রংপুর শাখায় ল্যাপটপটি পাওয়া যাবে।  বিস্তারিত জানতে  ০১৭০৯৯৯৫৪১৮

*

*